শুটিং সেটে দুর্ঘটনার শিকার বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ানকে খুব সম্প্রতি নীতেশ তিওয়ারির বাওয়াল সিনেমায় দেখা গেছে। সিনেমায় তার চরিত্রের জন্য অসাধারণ সাড়া পাওয়ার পর, অভিনেতা পরবর্তী প্রোজেক্ট ‘ভিডি১৮’ এর শুটিংয়ে ব্যস্ত। দিন দু’য়েক আগে মুম্বাইয়ে পরিচালক অ্যাটলির সঙ্গে দেখা গেছে তাকে।

সিনেমাটির মাধ্যমে জওয়ান পরিচালক অ্যাটলির সঙ্গে অভিনেতার প্রথম কাজ। ইতোমধ্যে শুটিংও শুরু হয়ে গেছে। আর সেখানেই দুর্ঘটনার সম্মুখীন অভিনেতা বরুণ ধাওয়ান। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন একথা।

বরুণ ধাওয়ান তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন এবং সেই মুহূর্তটি শেয়ার করে তিনি লিখেছিলেন এই কথা। ছবিতে তার শরীরের উপরের অংশের অর্ধেক দেখা যাচ্ছে। বাম হাতের কনুইতে লাল ক্ষত। সেটা দেখানোর জন্য তিনি হাতও ভাঁজ করেন।

ছবিটি আপলোড করে তিনি ক্যাপশনে লিখেছেন, যেখানে কোনো ব্যথা নেই, সেখানে কোনো লাভ নেই। ছবিটি দেখে মনে হচ্ছে শ্যুটিং করার সময়েই চোট পেয়েছেন বরুণ। ছবিটির শুটিংও ইতোমধ্যে শুরু করেছেন তারা।

জওয়ান ডিরেক্টর অ্যাটলি অ্যাকশন এন্টারটেনার, ভিডি১৮ এর জন্য প্রযোজক মুরাদ খেতানির সঙ্গে সহযোগিতা করেছেন এই সিনেমায়। এটি পরিচালনা করবেন তামিল চলচ্চিত্র নির্মাতা কালিস।

জানা গেছে, কীরথি সুরেশ এবং ওয়ামিকা গাব্বিও ভিডি১৮ এর জন্য বাওয়াল অভিনেতার সঙ্গে যোগ দিয়েছেন। সিনেমাটির মাধ্যমে কীর্তি সুরেশের বলিউডে অভিষেক হবে। সিনেমাটি ২০২৪ সালের ৩১ মে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.