সবাইকে ক্ষমা করে দিয়েছেন মাহি, নতুন ফেসবুক পোস্টকে ঘিরে সৃষ্টি হয়েছে রহস্য

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি যেমন সরব সিনেমায় তেমনি সরব সোশ্যাল মিডিয়ায় । সম্প্রতি মাহির নতুন একটি পোস্টকে ঘিরে সৃষ্টি হয়েছে রহস্য ।

মাহি ফেসবুকে তিনি লিখেছেন— বছরকে বছর যাদের প্রতি আমার প্রচণ্ড ঘৃণা ছিল, রাগ ছিল, অভিমান ছিল, যারা আমাকে ঠকিয়েছিল ও আমার বিশ্বাস ভেঙে ছিল এবং যাদের আমৃত্যু ক্ষমা না করার পণ করেছিলাম, তাদের সবাইকে আজকে থেকে ক্ষমা করে দিলাম। আমার জন্য সবাই দোয়া করবেন, কেমন?

কেন, কাকে কিংবা কী উদ্দেশ্যে এ স্ট্যাটাস দিয়েছেন— এ বিষয়ে কিছু উল্লেখ করেননি নায়িকা। তবে তারকার এ পোস্টে মন্তব্যের ঘরে শুভেচ্ছা ও প্রশংসামূলক মন্তব্য করছেন শুভাকাঙ্ক্ষীরা।

এর আগে গত ১২ সেপ্টেম্বর সুখবর দেন অগ্নিখ্যাত নায়িকা। মা হতে যাওয়ার খবর জানান তিনি। সেই সময় এ অভিনেত্রী ফেসবুকে জানান, আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পেতে যাওয়া সিনেমায় আরও অভিনয় করেছেন আদর আজাদ, রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

উল্লেখ্য যে,আগামী ৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে মাহির “যাও পাখি বলো তারে” সিনেমাটি৷

Leave a Reply

Your email address will not be published.