‘সবাইকে নিয়ে এগোতে চাই, অনেক পরিকল্পনা আছে’

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। ঈদুল ফিতরের পরই ভোট। স্পষ্ট করে বললে বলতে হয় আগামী ২৭ এপ্রিল নির্বাচনটি অনুষ্ঠিত হবে । আর তাই এরই মধ্যে নতুন-পুরোনো অনেক তারকাই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন।

গতকাল বৃহস্পতিবার (১৪ মার্চ) বিএফডিসির ক্যান্টিনের সামনে ইফতারের আয়োজন করেন মিশা সওদাগর-ডিপজল প্যানেল। তাদের সঙ্গে অভিনেত্রী সুচরিতা, রোজিনা, শাহনূর, রেবেকা রৌফ, আন্না, অভিনেতা বাপ্পারাজ, আলীরাজ, ডি এ তায়েব, জয় চৌধুরীসহ একঝাঁক তারকা শিল্পী ইফতার করেন।

ইফতার মাহফিলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মিশা সওদাগর বলেন, আমরা শিল্পীদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই। অনেক পরিকল্পনা আছে। সবাইকে নিয়ে এগোতে চাই। তাই আমরা শিল্পী সমিতির অবাধ ও সুষ্ঠু নির্বাচন চাই।

চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন প্রযোজক খোরশেদ আলম খসরু। তার সঙ্গে সহযোগী হিসেবে রয়েছেন এ জে রানা ও মোহাম্মদ নিশাদ। আপিল বিভাগের প্রধান হিসেবে থাকবেন শামসুল আলম। তিন সদস্যের এই বোর্ডে আরও রয়েছেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু ও নির্মাতা সেলিম আজম।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আগামী ১৯ এপ্রিল। কিন্তু তারিখ পরিবর্তন করে করা হয়েছে ২৭ এপ্রিল। এরই মধ্যে জানা গেছে, ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে।

Leave a Reply

Your email address will not be published.