সাবেক নৌ পরিবহনমন্ত্রী ও শ্রমিক নেতা শাজাহান খানের গল্পে নির্মিত হচ্ছে সিনেমা

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক নৌ পরিবহনমন্ত্রী ও শ্রমিক নেতা শাজাহান খানের গল্পে নির্মিত হচ্ছে সিনেমা। যার নাম ‘জয় বাংলার ধ্বনি’। গল্পের প্রেক্ষাপট মুক্তিযুদ্ধ। এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধবেন চিত্রনায়ক নিরব হোসেন ও ‘ন ডরাই’ খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল।

খ ম খুরশেদের পরিচালনায় সিনেমাটির প্রথম লটের কাজ শুরু হবে শরীয়তপুরে। শুটিং শুরু হচ্ছে বৃহস্পতিবার (২০ অক্টোবর) থেকে। এদিন শাজাহান খান নিজে উপস্থিত থেকে সিনেমাটি সম্পর্কে গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন। এটিকে ঘিরে গল্পকার জানাতে পারেন আরও কিছু চমকপ্রদ খবর। এমনটাই জানান নায়ক নিরব।

নিরব বলেন, ‘শাজাহান খান ভাইয়ের সঙ্গে সরাসরি আলাপের সুযোগ হয়নি। তবে এই সিনেমার বিষয়ে আমার দুইবার কথা হয়েছে মুঠোফোনে। আগামী ২০ তারিখে মহরত অনুষ্ঠানে তিনি আসছেন। সেদিন তার গল্পটি প্রসঙ্গে সবার সঙ্গে সরাসরি আলাপ করবেন।’

প্রসঙ্গত, ‘জয় বাংলার ধ্বনি’ সিনেমায় রাজাকার চরিত্রে অভিনয় করবেন আওয়ামী লীগের আরেক বর্ষীয়ান নেতা ও কিংবদন্তি অভিনেতা আসাদুজ্জামান নূর। ২০২১-২২ অর্থবছরে সিনেমাটি নির্মাণের জন্য ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন নির্মাতা।

Leave a Reply

Your email address will not be published.