সালমান শাহ ও শাবনূর ভক্তদের জন্য সুখবর

বাংলা চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ। সিনেমা অঙ্গনে এখনো ঘুরেফিরে তার নামটি উঠে আসে। মৃত্যুর দুই দশকের বেশি সময়েও সালমান শাহ’র শূন্যতা পূরণ হয়নি।

এদিকে, এ নায়কের সর্বাধিক সিনেমায় জুটি হিসেবে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। সালমান-শাবনূর ভক্তদের জন্য সুখবর হলো- এই জুটির দুই সিনেমার প্রদর্শনী হচ্ছে আগামী শুক্রবার (১৭ নভেম্বর)।

এদিন রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভ মিলনায়তনে দেখানো হবে সালমান-শাবনূর অভিনীত জনপ্রিয় দুই সিনেমা ‘জীবন সংসার’ ও ‘বিক্ষোভ’।

এক বিবৃতিতে টিম সালমান শাহ’র তরফ থেকে জানানো হয়েছে, বড়পর্দায় প্রিয় তারকা সালমান অভিনীত দর্শকনন্দিত এই সিনেমা দুটি দেখার এমন সুযোগ হয়তো সবসময় আসবে না। তাই এই প্রজন্মের সিনেমাপ্রেমী দর্শক যারা বড়পর্দায় সালমান শাহ অভিনীত কোনো চলচ্চিত্র দেখেননি, কিন্তু দেখার আগ্রহ আছে, তারা চাইলে এই সুযোগে ঝকঝকে প্রিন্ট দেখে নিতে পারেন।

জানা গেছে, এ দিন দুপুর ২টা ৩০ মিনিটে প্রদর্শিত হবে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’। আর মহম্মদ হান্নান নির্মিত ‘বিক্ষোভ’ প্রদর্শিত হবে বিকেল ৫টা ৩০ মিনিটে।

শুধু তাই নয়, সালমান-শাবনূর এই সিনেমা দুটি উপভোগ করার জন্য কোনো টিকিটও কাটতে হবে না ভক্ত-দর্শকদের। মূলত সালমান ভক্তদের আয়োজনে এই প্রদর্শনী সকল দর্শকের জন্য উন্মুক্ত রাখা হয়েছে। আগ্রহীরা নির্দিষ্ট সময়ে উপস্থিত হয়ে উপভোগ করতে পারবেন অমর নায়কের অসাধারণ এই চলচ্চিত্র দুটি।

Leave a Reply

Your email address will not be published.