সিনেমাকে হালাল বলায় ক্ষমা চাইলেন রাসেল মিয়া

নিজের সিনেমাকে পাপমুক্ত বলে সমালোচনা মুখে পড়ে এবার ক্ষমা চাইলেন ভাইয়ারে সিনেমা অভিনেতা রাসেল মিয়া ।

গণমাধ্যমে দেওয়া এক প্রতিক্রিয়ায় তিনি বলেছিলেন, সিনেমা হালাল, পাপমুক্ত। এ নিয়ে শুরু হয় জোর সমালোচনা। অবশেষে বিষয়টি পরিষ্কার করেছেন রাসেল মিয়া। অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমাও চেয়েছেন তিনি।

রাসেল মিয়া তার ভেরিফায়েড ফেসবুক আইডিতে লিখেছেন, আসসালামু আলাইকুম। আমি রাসেল মিয়া বারবার বলছি সিনেমা পাপমুক্ত, সিনেমা হালাল, সিনেমা করতে গিয়ে কারো হাত পর্যন্ত ধরিনি, এটা আমি বোঝাতে চাইনি। আমি বোঝাতে চেয়েছি, ভাইয়ারে ছবিটি করতে গিয়ে আমরা ব্যক্তিগত কোনো পাপ করিনি! ব্যক্তিগত পাপ ছাড়াও যে চলচ্চিত্র অঙ্গনে শতশত সিনেমা নির্মাণ হয়ে থাকে আমি সেটাই প্রিয় দর্শকদের বোঝাতে চেয়েছি।

আপনারা দেখেছেন ভাইয়ারে ছবি নিয়ে শুটিং থেকে শুরু করে প্রচার প্রচারণায় আমি যে অক্লান্ত পরিশ্রম করেছি। এই পরিশ্রমের ফলাফল হিসাবে চিত্রামহল সিনেমা হলে আমি যখন হাউজফুল দর্শক দেখতে পাই, তখন সাংবাদিকদের সামনে আবেগাপ্লুত হয়ে কসম খেয়ে বলে ফেলেছি, এই ছবি করতে গিয়ে আমি ব্যক্তিগত কোনো পাপ করিনি। সিনেমা পাপমুক্ত, সিনেমা হালাল, এগুলো আমি কখনোই বোঝাতে চাইনি।

তারপরও এইটুকু বলবো, আমি তো মানুষ আল্লাহ আপনি দয়া করে আমাকে মাফ করে দিন। আমার এই কথায় যদি কোনো ধর্মপ্রাণ মানুষ কোনো ধরনের কষ্ট পেয়ে থাকেন তাহলে আমাকে আল্লাহর অস্তে মাফ করে দিবেন।

Leave a Reply

Your email address will not be published.