‘সিনেমাটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি’

১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে মেহেদী হাসান পরিচালিত সিনেমা ‘শেষ বাজি’। মহান বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর অনলাইনে প্রকাশ পায় সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। এর আগে গত ৩০ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ড থেকে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় সিনেমাটি। সিনেমাটির মুক্তি উপলক্ষে গত ১৫ জানুয়ারি বিএফডিসিতে সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

এতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সাবেক সাধারণ সম্পাদক সামসুল আলম, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইকবাল, চিত্রনায়ক ডিএ তায়েব, চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়াও ‘শেষ বাজি’ সিনেমার চিত্রনায়িকা শিরিন শিলা, অভিনেতা রাশেদ মামুন অপু, কাহিনিকার সুমন পারভেজ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেন পরিচালক সমিতির সাবেক সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

সিনেমাটি নিয়ে শিরীন শিলা বলেন, ‘শেষ বাজি’ এত চমৎকার গল্পের একটি সিনেমা যে সিনেমাটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি আমি। এখন পর্যন্ত যতগুলো সিনেমাতে অভিনয় করেছি তার মধ্যে এ সিনেমায় আমার চরিত্রটি একেবারেই ব্যতিক্রম। ধন্যবাদ পরিচালককে এবং আমার অন্যতম প্রিয় বন্ধু সাইমন সাদিককে। আশা করছি পর্দায় আমাদের দুজনের রসায়ন দর্শকের ভালো লাগবে।

সৈয়দ মোহাম্মদ সোহেল প্রযোজিত চলচ্চিত্রটি নির্মাণ করেছেন পরিচালক মেহেদী হাসান। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, শিরিন শিলা, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভি প্রমুখ।

মানুষের জীবনে জুয়া খেলার প্রভাবকে কেন্দ্র করে গড়ে উঠেছে থ্রিলার ঘরানার সিনেমার ‘শেষ বাজি’র কাহিনি। সংবাদ সম্মেলনে প্রযোজক সৈয়দ মোহাম্মদ সোহেল জানান, গতানুগতিক প্রেমের গল্পের বাইরে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে। আনন্দ নিয়ে সবাই সিনেমা হল থেকে বের হবেন।

Leave a Reply

Your email address will not be published.