সুখবর দিলেন আল্লু অর্জুন

২০২১ সালে মুক্তি পায় দক্ষিণী তারকা আল্লু অর্জুন এবং রাশমিকা মান্দানার ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটি বক্স অফিসে ৩৫০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল। তারপর থেকেই ছবির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’ বানানোর অপেক্ষায় দর্শক ও অনুরাগীরা।

এরই মধ্যে মুক্তি পেয়েছে ছবির প্রথম টিজার। জানা গেছে, চলতি বছরের ১৫ আগস্ট দেশটির স্বাধীনতা দিবসের দিন মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই ছবি। তবে পুষ্পা লাভারদের জন্য জন্য খুশির খবর হলো, দ্বিতীয় কিস্তি মুক্তির ৬ মাস আগেই ‘পুষ্পা ৩’ নির্মাণের ঘোষণা দিলেন আল্লু অর্জুন।

তিনি বলেন, ‘পুষ্পা ৩’-এর জন্য অপেক্ষা শুরু করে দিন। পুষ্পার তৃতীয় ভাগ নিয়ে আমাদের একটা ভাবনা আছে। সেটা ইতিমধ্যেও ছকেও ফেলেছি। বাকিটা ক্রমশ প্রকাশ্য।’

এই খবর প্রকাশ্যে আসতেই উত্তেজনার পারদ চড়েছে ভক্তদের। তবে এ বিষয়ে বিস্তারিত কোনও তথ্য পাওয়া যায়নি।

গত বছর এপ্রিল মাসে আল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা ২’-এর প্রথম পোস্টার। পোস্টারে আল্লুর ‘লুক’ দেখে নেট দুনিয়ায় হইচই পড়ে গিয়েছিল। এর আগে অভিনেতাকে এমন লুকে কখনও দেখা যায়নি। লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা।

পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ। হাতে বন্দুক। খানিকটা বৃহন্নলার সাজেই ধরা দিয়েছিলেন আল্লু। দ্বিতীয় বার ‘পুষ্পা’কে বড় পর্দায় দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকেরা।

Leave a Reply

Your email address will not be published.