সেই সিনেমায় পরীমণিকে চান কাজী মারুফ

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়ক কাজী মারুফ। তার আরও একটি পরিচয় রয়েছে। তিনি গুণী নির্মাতা কাজী হায়াতের ছেলে। তার প্রথম চলচ্চিত্র ‘ইতিহাস’ দিয়ে অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এরপর বেশ কিছু চলচ্চিত্রে কাজ করলেও পরে চলে যান আমেরিকায়। দীর্ঘদিন ধরে সেখানেই পরিবার-পরিজন নিয়ে বসবাস করছেন তিনি। তবে ভক্তদের জন্য সুখবর হচ্ছে খুব শিগগির দেশে ফিরছেন এবং ফের শুরু করতে যাচ্ছেন তার অভিনীত ‘রাজা গোলাম’ সিনেমার শুটিং।

আরও বড় খবর হলো সিনেমাটির জন্য পরীমণিকে চাচ্ছেন তিনি। ১০ বছর আগে ‘রাজা গোলাম’ সিনেমার শুটিং শুরু করেছিলেন মারুফ। কিন্তু শেষ পর্যন্ত তা আর শেষ হয়নি। নায়কেরই প্রযোজনায় এই সিনেমার পরিচালক ছিলেন বিদ্যুত। তবে এবার নতুন করে সিনেমার গানের রেকর্ডিং করা হয়েছে। পরিবর্তন হয়েছে গল্প ও পরিচালকের। কাজী হায়াৎ এটি নির্মাণ করবেন।

জানা গেছে, ‘রাজা গোলাম’ সিনেমায় নায়িকা হিসেবে পরীমণিকে চাওয়া হচ্ছে। এরই মধ্যে পরীর সঙ্গে কথা বলেছেন মারুফ।

বর্তমানে মারুফ আমেরিকা রয়েছেন। আসছে জানুয়ারির শেষের দিকে দেশে ফিরবেন তিনি। যদি সব ঠিক থাকে তাহলে ফেব্রুয়ারির মাঝামাঝি সিনেমার শুটিং করতে চান এই নায়ক।

এ প্রসঙ্গে কাজী মারুফ বলেন, ‘‘রাজা গোলাম’ সিনেমাটি নিয়ে আমার অনেক দিনের স্বপ্ন। নিজের মতো করে গল্প তৈরি করেছিলাম। তখন কাজটি শেষ করতে পারিনি। এবার সব গুছিয়ে তবে শুটিং শুরু করব। তখন গান তৈরি করেছিলাম। তবে সময়ের চাহিদার কারণে নতুন করে গান করছি। বাবাকে দিয়ে গল্পেও কিছুটা পরিবর্তন এনেছি। দেশে ফিরেই পরীমণিকে চুক্তিবদ্ধ করব।’’

Leave a Reply

Your email address will not be published.