সেন্সর ছাড়পত্র পেল ‘অন্তর্জাল’

নানা কারণে গেল ঈদে মুক্তির তালিকা থেকে পিছিয়ে যায় দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ধাঁচের সিনেমা ‘অন্তর্জাল’। তবে সিনেমাটি টিজার, পোস্টার ও একটি গান প্রকাশ হয়। নির্মাতা দীপংকর দীপন ইতিমধ্যেই ঘোষণা দিয়েছেন, আগামী ৮ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘অন্তর্জাল’।

এবার জানা গেল, সেন্সরেও মুক্তির অনুমতি পেয়েছে ‘অন্তর্জাল’ সিনেমাটি। আর ঘোষিত সময়েই দেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালকে।

নিমার্তা দীপংকর দীপন বলেন, ‘মহামারির সময়ে আমরা প্রজেক্টটা হাতে নিয়েছিলাম। ছবিটা আমরা পুরোপুরি দেশীয় সক্ষমতায় বানিয়েছি। এটা তথাকথিত প্রেমের ছবি না। কিন্তু দর্শক একটি গল্পে যা দেখতে চায়, তার পুরোটাই আছে এতে। সাধারণ মানুষ যেন আইটি বা হ্যাকিং বিষয়টা সহজে বুঝতে পারে, সেভাবেই গল্পটি সাজানো হয়েছে। আর বিষয়টিকে সহজ করার জন্য আমাদের অনেক কঠিন সময় পার করতে হয়েছে।’

ইন্টারনেটের রহস্যময় দুনিয়ার হালচাল নিয়ে নির্মিত এই সিনেমার গল্পও লিখেছেন দীপংকর দীপন। সঙ্গে আছেন সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

Leave a Reply

Your email address will not be published.