স্টার সিনেপ্লেক্স থেকে নেমে গেল ‘ডেডবডি’, মানববন্ধনের ঘোষণা পরিচালকের

মুক্তির তিনদিন পরেই স্টার সিনেপ্লেক্স থেকে নেমে গেল ‘ডেডবডি’ সিনেমা। মোহাম্মদ ইকবাল পরিচালিত সিনেমাটিতে অভিনয় করেছেন ওমর সানী, জিয়াউল রোশান, শ্যামল মাওলা ও ভারতীয় নায়িকা অন্বেষা রায়।

৩ মে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। পরিচালক মোহাম্মদ ইকবাল বলেন, যে শাখায় কোনো দর্শক যায় না এবং টিকিটের দাম অনেক বেশি সেই হলটিতে ‘ডেডবডি’ দেওয়া হয়। তাই তাদের হল থেকে সিনেমাটি সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, আমার সঙ্গে অনিয়ম হয়েছে। যা হয়েছে তা নিয়ে দু-এক দিনের মধ্যে সিনেপ্লেক্সের এফডিসিতে মানববন্ধন করব। একজন প্রযোজক-পরিচালক অনেক কষ্ট করে সিনেমা নির্মাণ করে। যখন সিনেমাটি মুক্তি দিয়ে প্রতারণার শিকার হয় সে তখন নির্মাণে আগ্রহ হারিয়ে ফেলে। সবাইকে এই অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

এদিকে স্টার সিনেপ্লক্স থেকে ‘ডেডবডি’ সিনেমাটি নামিয়ে দেওয়ার বিষয় গণমাধ্যমে নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির সিনিয়র মার্কেটিং ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ। তিনি এ প্রসঙ্গে বলেন, আমরা সনি স্কয়ারে দুটি শো রেখেছিলাম। কিন্তু কোনোভাবেই দর্শক ছবিটিকে গ্রহণ করেনি। তাই আমরা তিন দিন পর সিনেমাটি নামিয়ে দিতে বাধ্য হয়েছি।

দেশের ৩০টিরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘ডেডবডি’ সিনেমাতে অভিনয় করেছেন ওমর সানী, জিয়াউল রোশান, শ্যামল মাওলা ও ভারতীয় মডেল অন্বেষা রায়।

Leave a Reply

Your email address will not be published.