হঠাৎ ছেলেকে নিয়ে শাকিব খানের বাসায় বুবলী

২০২০ সালের মার্চ মাসে জন্ম হয় বুবলী ও শাকিব খানের ছেলে শেহ্জা‌দ খান বীরের। ২০১৮ সালে নায়িকাকে নাকি চুপি চুপি বিয়ে করেন শাকিব, এমনটাই দাবি বুবলীর। তবে বিয়ে, সন্তান— দুইয়ের কথাই অবশ্য সেই সময় লুকিয়ে গিয়েছিলেন তারা। ২০২২ সালে ছেলে বীরের জন্মের কথা প্রকাশ্যে আনেন তাঁরা। তার কয়েক মাস পরই হঠাৎ বুবলীর সঙ্গে তার সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব।

তার পরই শুরু হয় দোষারোপ, পাল্টা দোষারোপের পালা। তার পর বুবলীর সঙ্গে পরকীয়ার নাম জড়ায় সঙ্গীতশিল্পী কৌশিক হোসেইন তাপসের, যদিও সে বিতর্ক ধামাচাপা পড়ে গিয়েছে। এবার ছেলে বীরের জন্মদিনে শাকিবের বাড়িতে গেলেন বুবলী।

২১ মার্চ ছেলের জন্মদিন উপলক্ষে শাকিবের গুলশানের বাসায় যান তিনি। ছেলের জন্মদিন উপলক্ষে শাকিব খান নিজের বাসায় দোয়া মাহফিল ও কুরআন খানির আয়োজন করেছিলেন। বুবলীর পোস্ট করা ছবিতে এসব দেখা যায়। শুধু তাই নয়, শাকিব খানের মায়ের সঙ্গে অর্থাৎ দাদির সঙ্গে কেক কাটেন শেহজাদ। পাশে ছিলেন বুবলী। হয়তো শাকিবও ছিলেন কিন্তু বুবলীর ফ্রেমে আসেননি তিনি।

আরেকটি ছবিতে দেখা যায় শাকিবের গুলশানের বাসার সেই চেয়ারে বসে আছেন শেহজাদ খান বীর। টেবিলে রাখা কেক।

ছেলে বীরের জন্মদিনের কারণেই অনেক দিন পর শাকিবের বাসায় দেখা গেল বুবলীকে। ছেলে বীরের জন্মদিন আয়োজন ও পালন নিয়ে বুবলী লিখেছেন- আজকের বাপজানের জন্মদিনের ব্যস্ততায় সবচেয়ে মিষ্টি কিছু মুহূর্ত, আমি আপনাদের সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ- যেভাবে আপনারা শেহ্জাদকে ভালোবাসা দিয়ে আজকে সারাক্ষণ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন! অসংখ্য ধন্যবাদ! এভাবেই শেহজাদ বাবাকে সবসময় আপনাদের দোয়ায় রাখবেন।

অনেকেই এই ছবির নিচে শেহজাদ খান বীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে বুবলীকে শুভ কামনাও জানিয়েছেন।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া পোস্টে শাকিব খান লিখেছেন- ‘শুভ জন্মদিন আমার ছোট্ট রাজকুমার’।

Leave a Reply

Your email address will not be published.