হাঙরের পর এবার ডলফিনের মুখোমুখি মেহজাবীন

চলতি বছরের সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতের দেশ দুবাই ঘুরতে গিয়েছেন মেহজাবীন। সেখানে ‘দুবাই অ্যাকোয়ারিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জু’তে পানির নিচে গিয়ে হাঙরের মুখোমুখি হওয়ার মতো দুঃসাহস দেখিয়েছেন তিনি। এটি খুব ঝুঁকিপূর্ণ কাজ ছিল। যে কেউ এ ধরনের অভিজ্ঞতা নিতে পারে না। টাকা থাকলেও সম্ভব না। পানির নিচের হাঙর দর্শন করতে গেলে ঘটতে পারে যেকোনো দুর্ঘটনা, সেজন্য দিতে হয় বন্ড সই।

ভয়ংকর এই অভিজ্ঞতা নিজেই ফেসবুকে বর্ণনা করেছিলেন মেহজাবীন। অভিযান শেষ করে এসে উত্তজনায় কাঁপছিলেন মেহজাবীন। একটি ভিডিওতে সেই সময়টি তুলে ধরেছিলেন এই অভিনেত্রী।

এবার যুক্তরাষ্ট্র ঘুরে মেক্সিকোর সমুদ্র তীরবর্তী ক্যানকান শহরে পৌঁছেছেন মেহজাবীন। সেখান থেকে ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি।

মেহজাবীনের পোস্ট থেকে জানা যায়, ডলফিন পার্কেও গিয়েছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, ডলফিনের সঙ্গে বন্ধুত্বও গড়ে তুললেন তিনি। ডলফিন মেহজাবীনের গাল ছুঁয়ে দিয়েছে। মেহজাবীনও ডলফিনকে আদর করে ঠোঁট ছুঁয়ে দেন।

ক্যানকানের ডলফিন পার্কের বেশকিছু আদুরে মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমার বন্ধু ওউম-এর সঙ্গে পরিচিত হও। ’ এসব ছবি দেখে নেটিজেনদের চোখ জুড়িয়ে যাচ্ছে। মন্তব্য বক্স দেখে তাই মনে হচ্ছে।

মূলত ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন মেহজাবীন। সেখান থেকে ক্যানকান শহরে অবকাশ যাপনে রয়েছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.