১০ মাস পর কাজে ফিরছেন শাকিব খান

দীর্ঘ ১০ মাস পর  একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের মাধ্যমে কাজে ফিরেছেন শাকিব।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে শুটিংয়ে ফেরার খবর জানিয়ে শাকিব তার ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নতুন লক্ষ্য নিয়ে নতুন করে আবার শুরু। ফিরে এলাম লাইট ক্যামেরা অ্যাকশনে।’

ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে লুফে নেয় তার ভক্তরা। তারা বলছেন, শাকিব খান যে নতুন কিছু করার লক্ষ্যে আবার ফিরছেন ছবিটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে।

শাকিব খান বলেছেন, ‘বিজ্ঞাপনের পর সিনেমার শুটিং করব। দেশ ও দেশের বাইরের সিনেমা রয়েছে। এজন্য একেবারে নতুনভাবে নিজেকে প্রস্তুত করছি। অনেকদিন পর শুটিংয়ে ফিরে ভীষণ ভালো লাগছে। এতদিন এই পরিবেশটা মিস করছিলাম।’

শাকিব খান বার্জার পেইন্টসের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। তাই এই পণ্যের বিজ্ঞাপনে তিনি কাজ করছেন। চলতি সপ্তাহ জুড়ে তিনি বিজ্ঞাপনের শুটিং করবেন বলে জানা গেছে। এতে শাকিবের সহশিল্পী আছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খান অভিনীত দুই সিনেমা ‘অন্তরাত্মা’ ও ‘লিডার : আমিই বাংলাদেশ’। শিগগিরই নতুন সিনেমা ‘মায়া’র শুটিং শুরু করবেন তিনি। সিনেমাটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের নায়িকা পূজা চেরি।

Leave a Reply

Your email address will not be published.