গায়ের রং ফর্সা করায় কটাক্ষের শিকার শাহরুখকন্যা সুহানা

বাবা-মায়ের খ্যাতির ছোঁয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন বলিউডের স্টারকিডরাও। সাধারণ মানুষের আগ্রহের কমতি নেই তাদের নিয়ে। পাপারাজ্জিদের লেন্সও নিয়মিত তাড়া করে বেড়ায়। স্টারকিডদের মধ্যে অন্যতম শাহরুখ খানের কন্যা সুহানা খান। এরইমধ্যে তারকা হয়ে উঠেছেন তিনি। এবার বর্ণবৈষম্যের শিকার হতে হলো তাকে।

তাই বলিউড অভিষেক নিয়ে আগ্রহের কমতি নেই অনুরাগীদের মাঝে। আর্চি কমিকস’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য আর্চিস’ সিরিজে জোয়া আখতারের হাত ধরে নিজের অভিনয় ক্যারিয়ার শুরু করছেন সুহানা খান।

তবে অভিনয়ে পা রাখার আগেই একটি নামি ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হয়ে সবাইকে অবাক করে দিয়েছেন সুহানা। এবার জনপ্রিয় প্রসাধনী দ্রব্যের বিজ্ঞাপনী দূত হিসেবে আলিয়া ভাটের জায়গা ছিনিয়ে নিয়েছেন তিনি! আর সেই বিজ্ঞাপন প্রকাশ্যে আসতেই তুমুল বিদ্রুপের শিকার হলেন শাহরুখকন্যা!

জনপ্রিয় প্রসাধনী ব্র্যান্ডের লিপস্টিকের বিজ্ঞাপনে সম্প্রতি দেখা গেছে সুহানা খানকে। মেকআপ আর গ্ল্যামারের চাকচিক্যে শাহরুখকন্যাকে চেনাই দায়! আর সেই ছবি ভাইরাল হতেই বর্ণবৈষম্যের শিকার হলেন বলিউড বাদশার কন্যা। কারণ বিজ্ঞাপনে কালার কারেকশনের মাধ্যমে সুহানার গায়ের রং ফর্সা করা হয়েছে, যা দেখে ব্যঙ্গ শুরু করেছেন নেটিজেনরা।

সুহানার বিজ্ঞাপনের নতুন ছবি দেখে অনেকেই প্রশ্ন ছুড়ে দিয়ে বলছেন, ‘গায়ের রং ফর্সা করার কী দরকার?’ কেউ কেউ কটাক্ষ করে বলছেন, ‘সুহানা খান কালার কারেক্টেড প্রো ম্যাস্ক।’ কেউ বা লিখেছেন, ‘সুহানাকে ফর্সা না করে লিপস্টিকের অন্য শেড তো দিতে পারত, যেটায় ওকে মানায়।’

সুহানাকে শিগগির দেখা যাবে জোয়া আখতারের পরিচালনায় ‘দি আর্চিস’-এ। এটি প্রযোজনা করছেন জোয়া আখতার ও রীমা কাগতির ‘টাইগার বেবি ফিল্মস’।

সদ্য ২০ বছরের গণ্ডি পার করা তারকা সন্তানদের নিয়ে তৈরি এই হাই স্কুল মিউজিক্যালে আর্চির বান্ধবী ভেরোনিকা লজের ভূমিকায় দেখা যাবে সুহানাকে, অন্যদিকে বেটি কুপারের চরিত্রে অভিনয় করবেন খুশি কাপুর। সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published.