সুপারস্টার রজনীকান্তের দেখা পেতে ভক্তের কাণ্ড

ভারতীয় সিনেমার সুপারস্টার রজনীকান্তের ছবির ‘জেলার’র প্রিমিয়ার হয় ১০ জুলাই। তার এই ছবি নিয়ে আলোড়ন এমন পর্যায়ে পৌঁছায় যে চেন্নাই, বেঙ্গালুরুর বেশ কিছু অফিসও ছুটি দিয়ে দেওয়া হয়।

অবাক করা বিষয় হলো, ছবি মুক্তির একদিন আগে রজনীকান্ত চলে যান হিমালয়ে। উদ্দেশ্য– এক সপ্তাহের লম্বা আধ্যাত্মিক ভ্রমণ। ঋষিকেশ, দ্বরকা, বদ্রিনাথ ওবং বাবাজি কেভ ঘুরে দেখার পরিকল্পনা রয়েছে তার। সেখানেই তার সঙ্গে দেখা করতে ৫৫ দিন হেঁটে এসেছেন এক ভক্ত। ওই ভক্তের সঙ্গে মানবিকতা দেখিয়েছেন অভিনেতা, যা ইতোমধ্যে ভাইরাল।

ধারণা করা হচ্ছে, দক্ষিণের এই সুপারস্টার প্রথমে স্বামী দয়ানন্দ সরস্বতী আশ্রমে গিয়ে গুরুদের আশীর্বাদ নেন। সেখানে আধ্যাত্মিক বক্তৃতা শোনার পর রজনী নিজেও ভাষণ দেন, যার ভিডিও ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সেখান থেকে সোজা চলে যান বদ্রিবনাথ। পুজো দেন বাবা বিশ্বনাথকে। শুধু তাই নয়, প্রায় দুই ঘণ্টার বেশি পথ হেঁটে মহাবতার বাবাজি গুহায় পৌঁছান, যেখানে তিনি ধ্যানে মগ্ন হন।

রজনীকান্ত এসময় এক যুবকের সঙ্গেও দেখা করেন, যে তার সঙ্গে দেখা করতে চেন্নাই থেকে থেকে প্রায় ৫৫ দিন হেঁটে আসেন উত্তরাখণ্ডে। সেই ছেলেকে আর্থিক সাহায্যও করেন তিনি। সঙ্গে ঠান্ডার মধ্যে গাছের নিচে ঘুমানো ছেলেটিকে নিয়ে যান এক সন্ন্যাসীর গুহায়, নিরাপদ আশ্রয়ে।

Leave a Reply

Your email address will not be published.