তিশা করবেন না ‘বালিঘর’

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাওয়া ‘বালিঘর’ করছে না বলে জানালেন নুসরাত ইমরোজ তিশা। তিনি জানান, শিডিউল জটিলতায় সিনেমাটি ছেড়ে দিচ্ছেন।

‘বালিঘর’ পরিচালনা করছেন কলকাতার অরিন্দম শীল। বাংলাদেশ থেকে লগ্নি করছে বেঙ্গল ক্রিয়েশনস। সাথে আছে ভারতের নাথিং বিয়ন্ড সিনেমা।

অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে সোমবার দুপুরে নিজের সিদ্ধান্ত জানান তিশা।

তিনি লেখেন, “কলকাতার বিশিষ্ট পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ ছবিটি আমি আর করছি না। শিডিউলঘটিত জটিলতার কারণে আমি সেই ছবিটা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। এই বিষয়ে পরিচালকের সঙ্গে আমার আলাপ হয়েছে। এবং আমরা সকল প্রকার সৌজন্য বজায় রেখেই একমত হয়েছি। আমি ছবিটার জন্য শুভ কামনা জানিয়ে রাখছি।”

এ ঘোষণা প্রসঙ্গে তিশা বলেন, ‘আমার ভক্ত এবং দর্শক ভাই-বোনদের উদ্দেশ্যে একটা তথ্য জানিয়ে রাখতে চাই যাতে ভবিষ্যতে কোনো ভুল বোঝাবুঝি আর গুজবের সুযোগ না থাকে।’

‘বালিঘর’র মহরত অনুষ্ঠানে তিশা, নওশাবা, আরিফিন শুভ, অরিন্দম শীল ও অন্যান্যরা

জানুয়ারিতে ঢাকার একটি হোটেলে ‘বালিঘর’-এর আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। কাছাকাছি সময়ে শুটিং শুরুর কথা থাকলেও পরে জানানো হয় সেপ্টেম্বরে ক্যামেরা ওপেন হবে।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্যের ‘ঢেউ আসে ঢেউ যায়’ উপন্যাস অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি। বাংলাদেশ থেকে অভিনয় করছেন আরিফিন শুভ ও নওশাবা আহমেদ। ভারতীয় শিল্পীদের মধ্যে আছেন আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জী ও অনির্বাণ ভট্টাচার্য।

চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করছে জনপ্রিয় ব্যান্ড চিরকুট। তাদের সঙ্গে থাকছেন উপমহাদেশের পারকাশন লেজেন্ড বিক্রম ঘোষ।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *