শেষ হলো ‘যাও পাখি বলো তারে’ ছবির চিত্রায়ণ

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ ছবিটির মূল দৃশ্যের শুটিং শেষ হয়েছিল বহু আগেই। বাকি ছিল গানের শুটিং। সম্প্রতি তিনটি গানের শুটিং একত্রে করে পুরো ছবির চিত্রায়ণ শেষ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এ নির্মাতা।

বান্দরবান ও কক্সবাজারে গানগুলোর শুটিং হয়েছে। ছবির মূল দৃশ্যের সম্পাদনা ও ডাবিং শেষ হয়েছে বহু আগে। খুব শিগগিরই পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করে ছবিটি সেন্সরের জন্য জমা পড়বে বলে জানালেন পরিচালক মানিক।

চলচ্চিত্রটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। মূল চরিত্রে অভিনয় করেছেন শিপন মিত্র,মাহিয়া মাহি ও নবাগত আদর আজাদ ।

‘যাও পাখি বলো তারে’ এর পুরো নির্মাণ যাত্রা নিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী নির্মাতা জানান, “ছবির পুরো যাত্রাটি ছিল অত্যন্ত আবেগময় ও ভালোবাসায় পরিপূর্ণ। মুভির ডাবিং আগেই শেষ করা আছে। খুব শিগগিরই পোস্ট প্রোডাকশন এর বাকি কাজ গুলো শেষ করে ছবিটি সেন্সর এর জন্য জমা হবে।আমি ধন্যবাদ দিতে চাই মাহিয়া মাহিকে, যিনি প্রতিটি জার্নিতে আমাকে দারুণভাবে সহযোগিতা করে থাকেন। ধন্যবাদ দিতে চাই আদর আজাদকে। এমন সিনেমা অন্তঃপ্রাণ ছেলে আমি খুব কম দেখেছি, যাকে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ মুভির মাধ্যমে আমি নিয়ে এসেছিলাম এবং যার জন্য অপেক্ষা করছে উজ্জ্বল ভবিষ্যৎ। শিপন মিত্রও অত্যন্ত ভালো একজন মানুষ, যে সবাইকে অনেক সম্মান দিতে জানে” ।

২০২২ সালেই সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *