অনন্ত জলিলের পারিশ্রমিক ১ কোটি

১০০কোটি বাজেটের সিনেমা মুক্তির পরই বইছে সমালোচনার ঝড়  । মুক্তির পর এই সিনেমার বাজেট নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। সেটিকে স্বাভাবিক এবং এত বাজেটের সিনেমা আগে দর্শক দেখেনি বলে এমন মন্তব্য বলে মনে করেন অনন্ত জলিল।

অনন্ত জলিলের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, ‘দিন : দ্য ডে’ সিনেমার জন্য তিনি ও বর্ষা কত টাকা পারিশ্রমিক নিয়েছেন? এনটিভি অনলাইনের সঙ্গে এক একান্ত আলাপচারিতায় অনন্ত যেটা জানিয়েছেন, ‘আমাদের কাছে শোনা হয়েছিল আমরা কত পারিশ্রমিক নিই। বলেছিলাম, আমরা এখনও বাইরের সিনেমা করিনি। এই কারণে আমাদের ফিক্সড নেই, এত টাকায় কাজ করি। যদি আমি করি তাহলে ১ কোটি টাকার নিচে কাজ করব না, বাংলাদেশে যদি কাজ করি। বর্ষাও যদি কাজ করে আমার মনে হয় না… ৩০ লাখ টাকার নিচে ও কোনও কাজ করবে।’

‘দিন : দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

Leave a Reply

Your email address will not be published.