অনুতপ্ত মিশা, ক্ষমা চাইলেন স্ত্রীর কাছে

ঢালিউডের শক্তিমান অভিনেতা মিশা সওদাগর। চলচ্চিত্রের পর্দায় খলনায়কের চরিত্রে অভিনয় করেন। কিন্তু বাস্তব জীবনে সম্পূর্ণ উল্টো। পর্দায় যতটা নেতিবাচক, হিংস্র।

বাস্তবেই ততটাই ইতিবাচক ও মানবিক। এই অভিনেতা বাস্তব জীবনে একজন প্রেমিক পুরুষ। তার প্রেমকাহিনি যেকোনো সিনেমার গল্পকেও হার মানায়। ১০ বছর প্রেম করার পর ১৯৯৩ সালে জোবায়দা রব্বানী মিতাকে বিয়ে করেন মিশা।

কিছুদিন আগেই দাম্পত্য জীবনের ৩০ বছর পার করেছেন তারা। মিশা মনে করেন, ‘মানুষের কাছে শ্রেষ্ঠ সম্পদ হচ্ছে তার মা। আর একজন পুরুষের কাছে শ্রেষ্ঠ সম্পত্তি হচ্ছে স্ত্রী।’

এবার মূল ঘটনায় আসা যাক। ঘটনা হলো আগের দিন রাত আড়াইটা পর্যন্ত শুটিংয়ে ছিলেন মিশা সওদাগর। পরদিন সকালে উঠে আবার ছুটতে হয়। এতে করে স্ত্রীর জন্মদিনের কথা বেমালুম ভুলে যান। এমনটা সচরাচর কখনো হয়নি। তাই নিজে থেকে ক্ষমা চেয়েছেন। ক্ষমা চাওয়ার কথা তিনি ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেনও।

মিশা তার ফেসবুকে লিখেছেন, ‘কলটাইম সাতটায়। ঠিক সাতটায় হোটেলে গাড়ি এসে উপস্থিত। খুব সকালে ঘুম থেকে উঠে যাই। শুটিংয়ের জন্য শহর থেকে প্রায় দেড় ঘণ্টা গাড়িতে করে যেতে লেগেছে। তারপর শুটিংয়ে ডুবে গেলাম। সবকিছু ভুলে গিয়েছিলাম। শুধু ঠিকঠাকভাবে চেষ্টা করছিলাম শুটিং করতে। পারলে ক্ষমা করে দিয়ো। অনিচ্ছায় ভুলে এক দিন দেরির জন্য। মিতা, শুভ জন্মদিন।’

মিশা সওদাগর এই মুহূর্তে আছেন কলকাতায়। নিজের সেই মানুষটার বিশেষ দিনের কথা ভুলে গিয়ে ভীষণ অনুতপ্ত এই খল অভিনেতা। তবে স্ত্রী তাকে বুঝতে পারেন, তাই কিছু মনে করেননি বলেও জানিয়ে রাখেন।

Leave a Reply

Your email address will not be published.