বাংলাদেশে আজ মুক্তি পাচ্ছে না ‘অ্যানিমেল’

বিশ্বব্যাপী আজ মুক্তি পাচ্ছে হিন্দি সিনেমা ‘অ্যানিমেল’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। একই দিনে বাংলাদেশে মুক্তি পাওয়ার গুঞ্জন উঠেছিল। কিন্তু সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে না।

চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য খোরশেদ আলম খসরু খবরটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘অ্যানিমেল’ সিনেমাটি এখনও সেন্সরে জমা পড়েনি।

সেন্সর বোর্ডের এ সদস্য বলেন, এখন বিকেল পাঁচটা বাজে। এসময় পর্যন্ত আমরা ছবিটি হাতে পাইনি।

তিনি আরো বলেন, দেশে তথ্য মন্ত্রণালয় থেকে অনুমতির পর বিভিন্ন কাগজপত্রের কিছু বিষয় থাকে। তারা হয়তো এখনও সেটি প্রস্তুত করতে পারে নি। আগামীকাল মুক্তি পাচ্ছে না, এটা কনফার্ম। কারণ, সেন্সরে ছবি জমা পড়ার পর বোর্ডের সদস্যরা সেটি দেখবে তারপর ছাড়পত্র প্রদান করবে। সময়ের ব্যাপার আছে।

সিনেমাটি দেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এর কর্ণধার ও পরিচালক অনন্য মামুন। এই নির্মাতা এর আগে ‘পাঠান’, ‘কিসি কা ভাই কিসি কা জান’ ও ‘জওয়ান’ বাংলাদেশে মুক্তি পেয়েছিল।

‘অ্যানিমেল’-এর ট্রেলারে চমক দেখিয়েছেন রণবীর কাপুর। নায়ক রণবীরের হিংস্র চেহারার অ্যাকশন লুকে মুগ্ধ ভক্ত ও সমালোচকরা। সেই সঙ্গে অনিল কাপুর ও ববি দেওলকে নিয়েও নেটিজেনদের আগ্রহ তুমুল। সবকিছু বিবেচনায় সিনেবিশ্লেষকদের ধারণা, ‘ব্রহ্মাস্ত্র’র পর আরও একটি ব্লকবাস্টার দিতে চলেছেন তিনি।

‘অ্যানিমেল’ ছবিটিতে রণবীর এবং অনিল কাপুরকে পিতা-পুত্রের চরিত্রে দেখা যাবে, এবং পর্দায় তাদের মধ্যকার জটিল পিতা-পুত্রের সম্পর্ককে তুলে ধরা হবে।

ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন ববি দেওল। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পাবে ছবিটি।

২০০ কোটি বাজেটের ‘অ্যানিমেল’ সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় রেড্ডি বাঙ্গা।

Leave a Reply

Your email address will not be published.