নায়ক শাকিলকে যা বললেন প্রধানমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসন থেকে নৌকার মনোনয়ন চেয়েছিলেন নায়ক শাকিল খান। কিন্তু পানননি। পরে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিলেও সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন শাকিল খান। তারপরই ভোটে না দাঁড়ানোর সিদ্ধান্ত নেন।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে স্বতন্ত্র প্রার্থী না হওয়ার কারণ ব্যাখ্যা করেছেন শাকিল। তিনি বলেন, সবাই তো আর মনোনয়ন পায় না, এগুলো নিয়ে মন খারাপ করার কিছু নেই। আমি মনে করি প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন সেটি সঠিক।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন না করার জন্য বলেছেন। প্রধানমন্ত্রী বলেছেন, তুমি কাজ করো। তোমার জন্য আমি ভালো কিছু রেখেছি।

এই অভিনেতা জানান, প্রধানমন্ত্রী বলেছেন— যেখানে দুর্বল প্রার্থী আছে তাদের জন্য তোমরা সবাই সহযোগিতা করবে। তাদের জনপ্রিয়তা আছে কিন্তু যদি কেউ বিভ্রান্তির মধ্যে থাকে, যেহেতু নতুন তাদের জন্য কাজ করা সব কর্মীর দায়িত্ব।

দলীয় মনোনয়নপ্রাপ্ত ফেরদৌসের বিষয়ে শাকিল বলেন, ঢাকা-১০ আসনে আমি থাকি। যদি আমার বন্ধু ফেরদৌস কোনো সহযোগিতা চায়, অবশ্যই আমি এগিয়ে যাব, তার জন্য কাজ করব।

শাকিল বলেন, সবাইকে নিয়ে কাজ করার প্রত্যাশা থেকে নমিনেশন চেয়েছিলাম। প্রধানমন্ত্রী যেটি ভালো বুঝেছেন সেটি করেছেন। তাকে আমি সাধুবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published.