আজ মুক্তি পাচ্ছে ‘যন্ত্রণা’

আজ ১০ নভেম্বর, মুক্তি পাচ্ছে আরিফুর জামান আরিফ পরিচালিত চলচ্চিত্র ‘যন্ত্রণা’। ভালোবাসা ও অ্যাকশন ঘরানার গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি।এতে দেখা যাবে চিত্রনায়ক আদর আজাদ, অভিনেত্রী মানসী প্রকৃতি ও নবাগত সায়মা স্মৃতিকে।

সিনেমাটির গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। আর এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে বড়পর্দায় অভিষেক হচ্ছে আরিফুর জামান আরিফের।

ছবিটি গত ২৭ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ছিল। মুক্তির সব প্রস্তুতি থাকলেও শেষ মুহূর্তে পিছিয়ে দেওয়া হয়। ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার দর্শক চাহিদার কথা বিবেচনা করে এবং সিনেমাটির প্রতি শ্রদ্ধা জানিয়ে সরে দাঁড়ায় ‘যন্ত্রণা’ টিম।

সিনেমাটি নিয়ে আরিফুর জামান আরিফ বলেন, প্রথমবার সিনেমা পরিচালনা করেছি। চেষ্টা করেছি নিজের সেরাটা দিয়ে কাজটি করতে। আশা করি, ‘যন্ত্রণা’ সবার ভালো লাগবে। সবাই হলে এসে সিনেমাটি উপভোগ করবেন।

নায়ক আদর আজাদ বলেন, ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। গল্পে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই সিনেমাটি নির্মিত হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার আমরা একসঙ্গে কাজ করেছি। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে দর্শক পছন্দ করবেন।

অভিনেত্রী মানসী প্রকৃতি বলেন, সিনেমার গল্প ও চরিত্রটি ভালো। চেষ্টা করেছি নিজের সেরাটা দিয়ে কাজটি করতে। তারপরও ভালোর তো আর শেষ নেই। তবে দর্শক এখন যে ধরনের গল্পের সিনেমা দেখতে চায় এটি তেমনই। গল্পে অনেক বাঁক রয়েছে। অনেক দিন পর বড় পর্দায় আসছি—দর্শকরা আমাকে কিভাবে নেয় সেটি দেখার জন্য মুখিয়ে আছি।

স্মার্ট মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটিতে চারটি গান রয়েছে। দুটি করে চারটি গান লিখেছেন সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। গানগুলো গেয়েছেন আকাশ সেন, কণা, বেলী আফরোজ, মিলন, আতিয়া আনিসা, অয়ন চাকলাদার ও কর্ণিয়া। আবহ সংগীত পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ইমন সাহা।

সিনেমাটিতে আদর, প্রকৃতি ও সায়মা ছাড়া অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার, অতিথি শিল্পী তনামি হক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.