আবার নির্বাচন এফডিসিতে,প্রার্থী ‘সুপারম্যান’খ্যাত ড্যানি সিডাক

নেতৃত্বশূন্য হয়ে আছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি ।  প্রযোজকদের হাতে দায়িত্ব তুলে দিতে সমিতির বর্তমান প্রশাসক বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব নুরুল হক নতুন নির্বাচনী তারিখ ঘোষণা করেছেন । প্রযোজকদের সঙ্গে প্রশাসকের এক জরুরি বৈঠকে সিদ্ধান্ত নেয়া হয় যে আগামী ২১ মে এফডিসিতে এই নির্বাচন হবে।  আসন্ন এই নির্বাচনে প্রার্থী হিসেবে নাম লিখিয়েছেন বাংলার ‘সুপারম্যান’খ্যাত ড্যানি সিডাক ।

নির্বাচন নিয়ে উচ্ছ্বসিত ড্যানি জানান,’ইচ্ছে আছে নির্বাচনের। প্রস্তুতি নিচ্ছি৷ সময় আসুক, আমিই জানাবো কোন পদ নিয়ে মাঠে নামবো। আমি একটি সুষ্ঠু নির্বাচন আশা করছি৷ প্রযোজক পরিবেশক সমিতি হলো সিনেমার অভিভাবকদের সংগঠন। এটি সচল রাখা খুব জরুরি। অতীতে অনেক বাজে লোক সংগঠনটিকে নানা সংকটে ফেলেছে। আমাদের, সিনেমার মানুষদের ভুগিয়েছে৷ আমরা চাইছি সেই কালো মেঘ কেটে যাক।’

সেই সাথে ড্যানি এই নির্বাচনের তারিখ পিছিয়ে দেয়ার পরামর্শ দিয়েছেন ।  ড্যানির মতে এখনো অনেক প্রযোজক নির্বাচনের জন্য প্রস্তুত না, তাদের প্রস্তুতি নেয়ার জন্য সময়ের প্রয়োজন । এই বিষয়কে সামনে রেখে ড্যানি নির্বাচনের তারিখ পিছিয়ে দেয়ার পরামর্শ দিয়েছেন ।

নির্বাচনে বোর্ডের চেয়ারম্যান হিসেবে থাকবেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আবুল কালাম আজাদ ।

Leave a Reply

Your email address will not be published.