‘মুখোশ’-এর নায়ক রোশান হলেও প্রিমিয়ারে পরীর পাশে ছিলেন রাজ

কাল (৪ মার্চ) দেশব্যাপী ৩৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘মুখোশ’ ।  ২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটির পরিচালনা করেছেন ইফতেখার শুভ ।  মুক্তির আগের দিন বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হলো ‘মুখোশ ’র প্রিমিয়ার। যেখানে সিনেমাটির পরিচালক ইফতেখার শুভর সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতা মোশাররফ করিম, আজাদ আবুল কালাম, চিত্রনায়িকা পরীমনি, চিত্রনায়ক রোশানসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলী।

প্রিমিয়ার শেষে পরীমনি,মোশাররফ করিম,ইফতেখার শুভ সহ সবাই ‘মুখোশ’ নিয়েও ইতিবাচক মন্তব্য করেছেন৷  প্রিমিয়ার শেষে মোশাররফ করিম বলেন, সিনেমাটিতে অভিনয় করে আমি তৃপ্ত ও আনন্দিত, আমার মনে হয় দর্শকরাও দেখে আনন্দিত হবেন। গল্পটি বেশ ভালো, এই গল্পের কারণেই দর্শক সিনেমাটি দেখবেন। আমি ভীষণ আশাবাদী, আশা করছি ‘মুখোশ’ সবার ভালো লাগবে।

পরীমনি বলেন, আমার প্রতি সিনেমা মুক্তির সময় মনে হয়, প্রথম সিনেমাটি মুক্তি পাচ্ছে ।  ‘মুখোশ’র বেলাতেও তাই মনে হচ্ছে, টেনশন কাজ করছে এবং আমি নার্ভাসও! পরিচালক শুভ ভাইয়ের প্রথম সিনেমা, কিন্তু অভিষেকও তিনি দারুণ কাজ করেছেন। আশা করছি এই সিনেমা দর্শকদের মন ছুঁয়ে যাবে।

এসময় প্রথমবারের মত মাতৃত্বের স্বাদ পেতে যাওয়ার প্রসঙ্গে পরীকে প্রশ্ন করা হলে পরী জানান, ‘জীবনের সেরা মুহূর্ত কাটাচ্ছি। অন্যরকম অনুভূতির মধ্য দিয়ে যাচ্ছি। আর এই অনুভূতিগুলো কখনও ভাষায় প্রকাশ করা সম্ভব না।’

প্রিমিয়ারের পরীর পাশেই ছিলেন স্বামী শরিফুল রাজ ।

 

 

Leave a Reply

Your email address will not be published.