আমলাপাড়া সুন্দরীদের গল্প

মফস্বল শহরের আমলাপাড়া। মহল্লার কয়েকজন যুবক মিলে প্রেমিকাদের কাছে পাওয়ার উদ্দেশ্যে এক বিকল্প অভিনব বুদ্ধি বের করে। তারা একটি সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে, ‘মিস আমলাপাড়া ২০১৮’।

‘মিস আমলাপাড়া ২০১৮’ নাটকের একটি দৃশ্য

এলাকায় পোস্টারিং, মাইকিংয়ে মানুষের কান ঝালপালা হয়ে যায়, অনেকে বিরক্ত হয়ে এই আয়োজন বন্ধে উঠে পড়ে লাগে, বাধাও দেয়। কিন্তু সব বিপত্তি পেছনে ফেলে শুরু হয় সুন্দরী প্রতিযোগিতা, ঢাকা থেকে আনা হয় ট্রেনার।

জাহিদ হাসানের সাথে সহ-অভিনেত্রী

এমন গল্পের নাটক ‘মিস আমলাপাড়া ২০১৮’ লিখেছেন জাকির হোসেন উজ্জল। মিলন ভট্টাচার্যের পরিচালনায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। আরো আছেন শখ, কচি খন্দকার, মিলন ভট্টাচার্য, জামিলসহ আরো অনেকে।

‘মিস আমলাপাড়া ২০১৮’ নাটকের দৃশ্যে জাহিদ হাসান

নাটকে আরো দেখা যাবে, শুধুমাত্র অবিবাহিতদের প্রতিযোগিতা হলেও প্রতিযোগীর সংখ্যা বাড়াতে এলাকার অনেক প্রভাবশালী বিবাহিত নারীদেরকেও নিবন্ধন করানো হয়। যুবকরা নিজ নিজ প্রেমিকাদের বিজয়ী করতে বিবাহিত নারীদের বাদ দিতে নানা ছলছাতুরির আশ্রয় নেয়। বিষয়টি ধরা পড়লে নারীরা ক্ষিপ্ত হয়ে ওঠে। শুরু হয় থানা পুলিশের ঝক্কি ঝামেলা।

শখের সাথে জাহিদ হাসান

ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় বৈশাখী টেলিভিশনে প্রচার হবে ৭ পর্বের ‘মিস আমলাপাড়া ২০১৮’। দেখা যাবে ঈদের দিন থেকে সপ্তম দিন রাত ১১টা ১০ মিনিটে।