‘আমাকে নিয়ে মিথ্যাচার না করলে ভালো হয়’

নানা জটিলতায় জড়ানো ছিল রাজ আর পরীমণির সংসার, এই ভাঙে তো এই জোড়া লাগে! এরই মধ্যে কদিন ধরে গুঞ্জন ওঠে, ভেঙে গেছে তাদের সম্পর্ক! তবে শেষ পর্যন্ত জানা যায় রাজকে ডির্ভোাস লেটার পাঠিয়েছেন পরী।

চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজ ডির্ভোস লেটার পেয়ে বলেছেন, পরী যে পদক্ষেপটা নিয়েছে, সেটার সঙ্গে আমি আন্তরিকভাবে একাত্মতা পোষণ করছি। কিন্ত রাজের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে পরীমণির। এ নিয়ে কখনো কোনো ব্যাখ্যা দেননি রাজ।

ভয়ংকর মানুষ রাজ! এই অভিযোগের বিপরীতে দেশের একটি গণমাধ্যমকে রাজ বলেন, ‘আমরা কেউই কিন্তু শিশু নই। আমার স্বার্থটাই বা কিসের। আমি যেহেতু ভয়ংকর মানুষ, সেই ভয়ংকর মানুষকেই তো দেখছি বিয়ে করল, সংসার করে বাচ্চাও নিল! আমাকে ডিভোর্স দিয়েছে ভালো কথা, কিন্তু আমাকে নিয়ে মিথ্যাচার না করলে ভালো হয়। কারণ, আমারও একটা পরিবার আছে। সেখানে মা-বাবা, আত্মীয়স্বজন, পাড়া-প্রতিবেশী সবাই আছেন। একটা কথা পরিষ্কার করে বলতে চাই, আমি বিয়ের পর পরী বা বাবুকে ছাড়া অন্য কিছু ভাবিনি।’

সংসার জীবন নিয়ে রাজ জানান, এক বছর তিনি কাজ থেকে দূরে ছিলেন। কারও সঙ্গে কোনো যোগাযোগ করেননি। যতটুকু পেরেছেন স্ত্রী ও সন্তানের যত্ন করার চেষ্টা করেছেন।

রাজ বলেন, ‘আমাকে নিয়ে পরীর এ ধরনের মিথ্যাচার করার সুযোগ নেই। আমি এমন কিছু করিনি, যার জন্য প্রশ্নবিদ্ধ হতে হবে। আমি বারবার হেনস্তা হয়েছি। এসব নিয়ে আর বলতেও চাই না। তবে এখন পরী যেটা চাচ্ছে, সেটার প্রতি শ্রদ্ধা আছে। সম্পূর্ণ শ্রদ্ধা আছে। এর বাইরে অন্য অভিযোগ এলে তা আমি প্রশ্রয় দিতে চাই না।

Leave a Reply

Your email address will not be published.