আমার সুন্দরী বউ, আপনাদের বোন: অনন্ত জলিল

ব্লকবাস্টার সিনেমাস মাল্টিপ্লেক্সের আনুষ্ঠানিক যাত্রার এক দশক পূর্তিতে হাজির হয়েছিলেন ঢাকাই সিনেমার তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা।

সেখানে হাজির হয়ে অনন্ত জলিল বলেন, আজ ব্লকবাস্টারের ১০ বছর পূর্ণ হলো। আপনারা সবাই জেনে আনন্দিত হবেন যে ‘নিঃস্বার্থ ভালবাসা’ দিয়ে এটি ওপেনিং হয়। সিনেমার জন্য তাদের ৭টা স্ক্রিন আছে। আমরা যখনই সিনেমা রিলিজ করি তখনই এটা আমাদের জন্য ভাইটাল একটা পয়েন্ট। এজন্য যখনই উনারা কোনো আয়োজনে আমাদের ডাকেন, আমরা সাড়া দিই। উনারাও আমাদের ডাকে সাড়া দেন, আমরাও তাদের ডাকে সাড়া দিই। আমরাও ভালোবাসি তাদের, তারাও আমাদের ভালোবাসেন।

এই চিত্রনায়ক আরও বলেন, ‘আগামীতে যতদিন আমরা সিনেমা করবো, ততদিন ব্লকবাস্টারের ‘নিঃস্বার্থ ভালবাসা’ পাবো এবং তাদেরকেও ‘নিঃস্বার্থ ভালবাসা’ দিয়ে যাবো।’

এসময় সাংবাদিকদের সঙ্গে কথা বলার একপর্যায়ে স্ত্রীকে উদ্দেশ্য করে অন্তত জলিল বলেন, এবার আমাদের সুন্দরী বউ কথা বলবে….। একটু থেমে এই অভিনেতা ফের বলেন- ‘আমার সুন্দরী বউ, আপনাদের বোন।’

এরপর বর্ষা বলেন, প্রতিষ্ঠানটির ১০ বছর পূর্ণ হলো। আমরা শুরু থেকেই পাশে ছিলাম। এখনও আছি, আগামীতেও থাকব। আমি মন থেকে চাই, ব্লকবাস্টার বাংলাদেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে যাক।

অনন্ত-বর্ষার পাশাপাশি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অপু বিশ্বাস, পরীমণি, সিয়াম আহমেদ, চয়নিকা চৌধুরী, ইমনসহ চলচ্চিত্র জগতের অনেক তারকা।

Leave a Reply

Your email address will not be published.