চট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ জানালেন শাহরুখ খান

বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘জওয়ান’ ঝড়ে মেতেছে গোটা বিশ্ব। সেই ঝড়ের প্রভাব পড়েছে বাংলাদেশেও। গত ৭ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির পর থেকেই দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে শাহরুখ ভক্তদের উপচে পড়া ভিড় চোখে পড়েছে।

দেশের বিভিন্ন ফ্যান ক্লাবের আয়োজনে সিনেমা হলে ‘জওয়ান’ দেখার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও কেক কেটে উদযাপন থেকে শুরু করে শাহরুখের বিভিন্ন লুকে প্রেক্ষাগৃহে হাজির হয়েছেন ভক্তরা।

বাংলাদেশি ভক্তদের এই উন্মাদনা চোখে পড়েছে খোদ শাহরুখেরও। শনিবার (৯ সেপ্টেম্বর) টুইটারে এক বার্তায় চট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন কিং খান।

‘জওয়ান’ সিনেমা দেখতে চট্টগ্রামে ‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ’ নামে ফ্যান ক্লাব বিশেষ প্রস্তুতি নেয়। শাহরুখের ছবি আঁকা টিশার্ট পরে দল বেঁধে সিনেমা হলে ভিড় জমান। এমনকি শাহরুখ খানের পোস্টার নিয়ে র‌্যালিও করেছেন।

টুইটারে চট্টগ্রামের শাহরুখ ভক্তদের কর্মকাণ্ডের সে সকল ছবি ও ভিডিও পোস্ট প্রকাশ করে শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব। সেই পোস্টটি চোখে পড়ে শাহরুখের। তিনি রিটুইট বাংলাদেশি ভক্তদের ধন্যবাদ জানিয়ে লেখেন— থ্যাংক ইউ চট্টগ্রাম।

অভিনেতার এই কৃতজ্ঞতা প্রকাশের টুইট বাংলাদেশি শাহরুখ ভক্তদেরও বেশ আবেগী করে তুলেছে। এ বিষয়ে ‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ’ ফ্যান ক্লাবের সদস্য আরিফ মঈনউদ্দিন ঢাকাপোস্ট-কে বলেন, বিশ্বের বিভিন্ন দেশে শাহরুখ খানের এই ফ্যান ক্লাব থাকলেও বাংলাদেশে আমরা এর কার্যক্রম শুরু করেছি গত ৩ মাস যাবত। এরই মধ্যে ‘জওয়ান’ সিনেমা মুক্তির খবর পাওয়ার পর থেকেই আমরা বিভিন্ন পরিকল্পনা সাজানো শুরু করি। চেষ্টা করি দেশে প্রথম দিনই দর্শকদের নিয়ে প্রেক্ষাগৃহে প্রথম শো উপভোগ করার।

শাহরুখের এই টুইট তাদের জন্য বিরাট প্রাপ্তির জানিয়ে এই ভক্ত বলেন, ‘জওয়ান’কে ঘিরে বাংলাদেশের বিভিন্ন স্থানেই ফ্যান ক্লাবের সদস্যরা নানা আয়োজন করেছিল। সেটার ধারাবাহিকতা ছিল চট্টগ্রামেও। বলিউড বাদশাহ যখন রিটুইটে আমাদেরকে ধন্যবাদ জানাল, সেটা আমাদের ক্লাবের জন্য বিশাল প্রাপ্তি ছিল। মনে হচ্ছিল, এটা আমাদের পরিশ্রমেরই ফসল।

Leave a Reply

Your email address will not be published.