আমি এক্সাইটেড: ইমরান

বেশ কয়েকটি শোতে অংশ নিতে যুক্তরাষ্ট্রে আছেন ইমরান। আর এই খবর জানতে পেরে তাকে ডেকে নিলেন সুরকার ফুয়াদ। বিষয়টি নিয়ে ইমরান বলেন, ‘শো করতে আমি এখন যুক্তরাষ্ট্রে আছি। লস অ্যাঞ্জেলেসেও শো ছিল। জানতে পেরে ফুয়াদ ভাই বললেন, “যেহেতু আমেরিকায় তুমি চলেই এসেছ, তাহলে স্টুডিওতে এসে কণ্ঠ দিয়ে যাও।” দুই দিন আগে কণ্ঠ দিয়েছি। তিনি গানটি নিয়ে এখন কাজ করছেন।’

তিনি বলেন, ‘ফুয়াদ ভাইয়ের সংগীতে “ধোঁয়া” গানটি দর্শক-শ্রোতা বেশ পছন্দ করেছিল। গানটি বেশ সফল। অনেক দিন পর তাঁর সঙ্গে আবার কাজ হচ্ছে, আমি এক্সাইটেড। ফুয়াদ ভাইয়ের করা গানের টেস্টই আলাদা। আমি তো একটা ধাঁচের গান করি, রোমান্টিক করি, ফিল্মের গান করি। ফুয়াদ ভাইয়ের গান আলাদা হয়, ওনার জনরাটাও আলাদা। তাঁর সঙ্গে কাজ করা আমার জন্য সম্মানের।’

‘ধোঁয়া’ গানটির সুর ও কণ্ঠ ছিল ইমরানের। সংগীতায়োজন ছিল ফুয়াদের। এবারের গানটির সুর-সংগীত দুটোই করছেন ফুয়াদ। ফুয়াদ ও হাবিব ওয়াহিদের সঙ্গে কাজ করা ইমরানের কাছে আবেগের।

ইমরান জানান, পরবর্তী সময়ে গানটি মিউজিক ভিডিও আকারে তৈরি হবে। কখন, কোন প্রতিষ্ঠান বা কোন চ্যানেল থেকে এটি প্রকাশিত হবে, তা এখনো ঠিক হয়নি।

এদিকে ৩ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ডালাস দিয়ে ইমরান ও কনার শো শুরু হয়েছে। ফ্লোরিডা, ভার্জিনিয়া, মিশিগানসহ বেশ কয়েকটি শহরে ১০টি শো করেছেন তাঁরা।

ইমরান জানান, আগামী ৩ অক্টোবর নিউইয়র্কে শো করার মধ্য দিয়ে তাঁদের সংগীত সফর শেষ হবে। দেশে ফিরবেন ৭ অক্টোবর।

Leave a Reply

Your email address will not be published.