‘শাকিবের পারিশ্রমিক নিয়ে নতুন খবর’

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ইতিহাস তৈরি করা সিনেমা ‘প্রিয়তমা’। এরপরই গুঞ্জন ওঠে শাকিবের পারিশ্রমিক নিয়ে। আগে একটি ছবির জন্য ৪০-৫০ লাখ টাকা নিলেও একজন প্রযোজকের বরাতে জানা যায়, এখন থেকে প্রতি ছবিতে এক কোটি টাকা পারিশ্রমিক নেবেন তিনি।

‘প্রিয়তমা’ সিনেমায় সাফল্যের পর নায়কের পারিশ্রমিক বাড়ানোর খবরে বেশ আলোচনার সৃষ্টি হয়। অনেকে তার এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানালেও, কেউ কেউ কড়া সমালোচনাও করেছেন। যদিও শাকিব নিজ মুখে এ বিষয়ে কোনো বক্তব্যই দেননি।

কিন্তু শাকিবের পারিশ্রমিক নিয়ে তথ্য পরিষ্কার করলেন আরেক নির্মাতা অনন্য মামুন। তিনি জানালেন, ‘শুধু ঈদের সিনেমাতেই এক কোটি টাকা পারিশ্রমিক নেবেন শাকিব’।

অনন্য মামুন আরও বলেন, ‘শাকিব ভাইয়ের পারিশ্রমিক নিয়ে ছড়ানো তথ্যে সবাই ভুল বুঝেছে। তিনি কোটি টাকা চেয়েছেন শুধু ঈদের সিনেমার জন্য। তার কাজের একটি নির্দিষ্ট পরিকল্পনা আছে’।

শাকিব খানের সঙ্গে অনন্য মামুন

নির্মাতা অনন্য মামুন ঢাকাই সিনেমার কিং খান শাকিব খানকে নিয়ে নতুন ছবির ঘোষণা দিয়ে হইচই ফেলে দিয়েছিলেন। বলেছিলেন ছবিটিতে শাকিবের বিপরীতে থাকবেন বলিউড অভিনেত্রী। কয়েকজনের নামও শোনা গিয়েছিল তখন। কিন্তু এখনও নায়িকা কে হচ্ছেন তা জানা যায়নি।

তবে এবার জানা গেল, ‘দরদ’ সিনেমার জন্য শাকিবের কাছ থেকে অনেক সহযোগিতা পাচ্ছেন এই নির্মাতা। বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের সঙ্গে এই সিনেমাটির প্রযোজনায় যুক্ত হয়েছে ভারতের এসকে মুভিজ।

Leave a Reply

Your email address will not be published.