উপস্থাপক হয়ে আসছেন আফরান নিশো

এবার ছোটো পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোকে দেখা যাবে উপস্থাপকের ভূমিকায়। তাও আবার বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’য় । প্রতি ঈদেই বিটিভির বিশেষ আকর্ষণ থাকে আনন্দ মেলা। আসন্ন কোরবানির ঈদেও তার ব্যতিক্রম হচ্ছে না। তবে এই আয়োজনের সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। যে কাজটি সামলাবেন আফরান নিশো।

উপস্থাপনার জন্য আফরান নিশো তার অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় চার-পাঁচটি চরিত্রে হাজির হবেন। এর মাধ্যমে মাতিয়ে তুলবেন পুরো অনুষ্ঠান। আনন্দ মেলার পরিকল্পনা করেছেন জগদীশ এষ। লিটু সাখাওয়াতের গ্রন্থনায় প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা ও হাসান রিয়াদ।

এবারের আনন্দ মেলার জন্য একটি থিম সং তৈরি করা হয়েছে। যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও লিজা। থাকছে ঢাকা ব্যান্ডের মাকসুদের পরিবেশনা। এছাড়াও রয়েছে নিশিতা বড়ুয়া, সাব্বির, লিজা ও রাজীবের কণ্ঠে একটি মৌলিক গান।

সিনেমার গানের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক সাইমন। থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার নাচ। চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন হাজির হবেন তার সিনেমার জনপ্রিয় নায়িকা অঞ্জনাকে নিয়ে। এছাড়াও থাকছে সমসাময়িক বিষয়ের ওপর তিনটি নাটিকা এবং মীরাক্কেলের কৌতুক অভিনেতাদের নিয়ে আড্ডা।

সম্প্রতি বিটিভির নিজস্ব স্টুডিওতে আনন্দ মেলার শুটিং সম্পন্ন হয়েছে। ঈদের দিন রাত দশটার ইংরেজি সংবাদের পর বিশেষ এই ম্যাগাজিন অনুষ্ঠান প্রচার হবে।

 

Leave a Reply

Your email address will not be published.