শুরু হচ্ছে তারকাদের ক্রিকেট লিগ, কোন দলে কারা খেলবেন

তারকাদের নিয়ে দেশে শুরু হচ্ছে সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)। বিশ্বকাপ ক্রিকেটের আগে জাতীয় ক্রিকেট দলকে শুভকামনা জানাতে জমজমাট এ ক্রিকেট উৎসব ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে।

সংবাদ মাধ্যম অনুযায়ী, রাজধানীর মিরপুরের ইনডোর স্টেডিয়ামে দুটি গ্রুপে বিভক্ত হয়ে মোট ৮ টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। গ্রুপ পর্যায়ের খেলা শেষে ৪ টি, সেমিফাইনাল শেষে দুটি দল ফাইনাল খেলবে। ২৮ ও ২৯ সেপ্টেম্বর গ্রুপ পর্বের খেলা এবং ৩০ সেপ্টেম্বর সেমিফাইনাল ও ফাইনাল হবে। এছাড়াও ১৯৯৭ সালে আইসিসি ট্রফি বিজয়ী দল দুভাগে বিভক্ত হয়ে একটি প্রীতি ম্যাচ খেলবে।

রায়হান রাফি

প্রতি দলে ১০-১৫ জন শোবিজ তারকা থাকবেন বলে আটটি দলের নেতৃত্ব দেবেন আটজন নির্মাতা। তারা হলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

জানা গেছে, গিয়াসউদ্দিন সেলিমের দলে খেলবেন শ্যামল মাওলা ও মৌসুমী হামিদ। সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বাপ্পী চৌধুরী, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেনসহ অনেকে।

নির্মাতা শিহাব শাহীনের দলে আরিফিন শুভ, মিথিলা, সাফা কবির; চয়নিকা চৌধুরীর দলে পরীমণি ও তমা মির্জা; দীপংকর দীপনের দলে এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউর রোশান; মোস্তফা কামাল রাজের দলে শরিফুল রাজ ও মেহজাবীন; রায়হান রাফীর দলে আফরান নিশো ও সিয়াম আহমেদের মতো তারকারা।

Leave a Reply

Your email address will not be published.