ওটিটি প্লাটফর্মের পর এবার বড় পর্দায় আসছে আরিয়ানের সিনেমা

ছোট পর্দার অন্যতম জনপ্রিয় মুখ মিজানুর রহমান আরিয়ান । অবশ্য এখন আর ছোট পর্দার পরিচালক বলা যাবেনা তাকে । ইতিমধ্যে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে তার প্রথম সিনেমা ‘নেটওয়ার্কের বাহিরে’ ৷ প্রথম সিনেমার অভাবনীয় সাফল্য পেয়ে শুরু করেছেন দ্বিতীয় সিনেমার কাজ । তবে এবার আর ওটিটি না, সিনেমা হলেই মুক্তি পেতে যাচ্ছে আরিয়ানের দ্বিতীয় সিনেমা ।

দ্বিতীয় সিনেমা নিয়ে মিজানুর রহমান আরিয়ান জানান, ‘হ্যাঁ, সিনেমা নির্মাণ করতে যাচ্ছি, এটা সত্যি। ওটিটির জন্য কাজ করে দারুণ এক অভিজ্ঞতা হয়েছে, যার জন্য এবার বড় পর্দায় অর্থাৎ সিনেমা হলের জন্য নির্মাণ করতে যাচ্ছি। এর জন্যই ঈদের পর নতুন করে কোনো কাজ করিনি। একসঙ্গে দুইটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। প্রি-প্রোডাকশন থেকে শুরু করে সবকিছু গুছিয়ে নিয়েছি। এখন শুধু ঘোষণা দেওয়া বাকি। বড় পর্দার জন্য যেহেতু প্রথম সিনেমা তাই সবকিছু পরিকল্পনা মতো করেই সুন্দরভাবে সবাইকে জানাতে চাই। সবকিছু ঠিক থাকলে আগামী সপ্তাহে পোস্টারসহ বিস্তারিত জানানোর পরিকল্পনা আছে।’

জানুয়ারীতেই ক্যামেরা নিয়ে মাঠে নামবেন আরিয়ান । নির্মাতা জানিয়েছেন বছরের মাঝামাঝি সময়ে বড় পর্দায় মুক্তি দেয়া হবে সিনেমাটি ।

Leave a Reply

Your email address will not be published.