কাপিল শার্মা শো-এর কার পারিশ্রমিক কতো?

২০১৬ সাল থেকে ভারতে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন টিভি শো ‘দ্য কপিল শর্মা শো’ । আর এই শো যাকে ঘিরে নির্মিত হয়েছে তাকে বলা হয় ভারতের কমেডি কিং । অনেকের মনেই প্রশ্ন, কপিল শর্মা শো-এর প্রতি পর্বের জন্য কে কত টাকা পান?

সবার চেয়ে বেশি পান কপিল শর্মা। বিভিন্ন সূত্রে জানা যায়, প্রতি পর্বের জন্য এই তারকা ৫০ লাখ রুপি পারিশ্রমিক নেন। বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে ৫৬ লাখ টাকারও বেশি। বর্তমানে এই শো-এর সাথে সুনীল গ্রোভার না থাকলেও এক সময় কপিলের পর এই আয়োজনে সবচেয়ে বেশি জনপ্রিয় ছিলেন সুনিল গ্রোভার। তিনি ডক্টর মশুর গুলাটি চরিত্রে পারফর্ম করতেন। তবে কপিলের সঙ্গে একটি ঝামেলার কারণে তিনি আর এখন অনুষ্ঠানটিতে কাজ করেন না। এছাড়া শো’র অন্যতম প্রাণ কিকু শারদা ও ক্রুষ্ণা অভিষেক। এর মধ্যে প্রতি পর্বের জন্য কিকু নেন ৫ থেকে ৭ লাখ রুপি। আর ক্রুষ্ণা নেন ১০ থেকে ১২ লাখ রুপি।

ভারতী সিং সব পর্বে পারফর্ম না করলেও একেকটি পর্বের জন্য তিনি ১০ থেকে ১২ লাখ রুপি পারিশ্রমিক নেন। চান্দু চাওয়ালা রূপে যিনি অভিনয় করেন, সেই চন্দন প্রভাকর প্রতি পর্বের জন্য পারিশ্রমিক নেন ৭ লাখ রুপি। এছাড়া সুমনা চক্রবর্তীও ৭ লাখ রুপি করে পান।

অনুষ্ঠানটিতে পারফর্ম না করেও মোটা অংকের অর্থ পান অর্চনা পুরাণ সিং। কেবল চেয়ারে বসে বসে হাসাই তার কাজ। এর জন্যই তিনি প্রতি পর্বে ১০ লাখ রুপি পান বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published.