অভিনব কায়দায় হলো পরীর সিনেমার প্রিমিয়ার

 

চলছে মহাসমারোহে বিয়ের আয়োজন,  ‘আমি ঘোমটা খুলে বদন তুলে দেখেছিলাম চাইয়া’র সঙ্গে নাচলেন একদল নৃত্যশিল্পী।  পালকিতে চড়ে আসলেন বর-কনে । বর অভিনেতা শরিফুল রাজের পালকিতে চড়ে গুণিন বাড়িতে বধূবেশে হাজির হলেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি।  বিয়ের সবরকম আয়োজন হলেও এটি মূলত গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুণিন’এর প্রিমিয়ার । এই প্রিমিয়ার শোয়ের নাম শিরোনাম রাখা হয় রাজ ও পরীমনির সিনেমার চরিত্র ‘গুণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘গুণিন’ মূলত হাসান আজিজুল হক স্যারের একটি ছোটগল্প থেকে তৈরি। ছোটগল্প থেকে পূর্ণদৈর্ঘ্য সিনেমা করতে একটু জটিলতা আছে। কিন্তু আমরা পুরো টিম সাপোর্ট দিয়ে সিনেমাটি নির্মাণ করতে পেরেছি। এটি প্রযোজনা করেছে চরকি, সব ধরনের সহযোগিতা আমরা তাদের কাছ থেকে পেয়েছি। সবাইকে ‘গুণিন’ দেখার আমন্ত্রণ রইলো। সিনেমাটি দেখে ভালো লাগলে ভালো বলবেন, খারাপ লাগলে খারাপই বলবেন।

অনুষ্ঠানে পরীমনি বলেন, আমাকে যখন পালকিতে তোলা হয় তখন সেই রমিজ-রাবেয়ার বিয়েতে চলে গিয়েছিলাম! যে মাঠে শুটিং হয়েছিল, যে নদীতে শুটিং হয়েছিল তার পুরোটাই চোখে দেখতে পাচ্ছিলাম। আজ একইসঙ্গে সিনেমার প্রিমিয়ার ও বৌভাতের আয়োজন! সেজন্য আমাকে কনে সাজতে হয়েছে, একটা মিশ্র প্রতিক্রিয়া কাজ করছে। সেলিম ভাইয়ের কথায় ‘গুণিন’-এ কাজ করা। আর এই কাজ দিয়ে আমি আরেকজনের জীবনে যুক্ত হয়েছি। সেজন্য সিনেমাটি আমার অন্য অনেক স্পেশাল হয়ে থাকবে।

রাজ বলেন, ‘গুণিন’র সঙ্গে যুক্ত হওয়ার পর আমি বড় ধরনের একটা দুর্ঘটনার শিকার হয়েছিলাম। সেসময় সেলিম ভাই আমার জন্য অনেকদিন অপেক্ষা করেন। পরে খুব দ্রুত রিকোভার করে আমি শুটিং শুরু করি। সবাই আমাদের সিনেমাটি দেখবেন এটাই প্রত্যাশা।

আগামী ১১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গুণিন’। সিনেমা হলে মুক্তি পাওয়ার পর ‘গুণিন’ ওটিটি প্ল্যাটফর্ম  চরকিতেও মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published.