কেনো হলিউডকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মেহজাবীন!

আশফাক নিপুণের পরিচালনায় প্রথমবারের মত কোনো ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন ছোটো পর্দার সবচেয়ে ব্যস্ত অভিনেত্রী মেহজাবীন ।  ওয়েব সিরিজটির নাম ‘সাবরিনা’ ।  আর এই ওয়েব সিরিজের মুক্তি উপলক্ষে এক সম্মেলনে বিতর্কিত মন্তব্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচিত হচ্ছেন মেহজাবীন ।

সম্মেলনের বক্তব্যের এক পর্যায়ে মেহজাবীন বলেন ‘একটা কাজের শুটিং শেষ করেই আরেকটার শুটিংয়ে যেতে হয় দেশের নাটকের অভিনেতাদের। মাঝখানে বিশ্রামের খুব একটা সময় পান না তারা। বিষয়টি উল্লেখ করে নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন তাই বললেন, ‘ আমি মনে করি আমাদের মতো পরিশ্রমী শিল্পী হয়তো পৃথিবীর কোথাও নেই । পরিশ্রমী শিল্পী হয়তো পৃথিবীর কোথাও নেই। হলিউডের শিল্পীদেরও চ্যালেঞ্জ করতে পারি। শুধু আমি নই, প্রত্যেক শিল্পীর ২-৩ দিনে এক নাটকে কাজ করে পরের দিন আরেক শুটিংয়ে যেতে হয়। এতো কম সময়ে এক চরিত্র থেকে আরেক চরিত্র ধারণ করার কষ্টটা আমরা যারা শিল্পী তারাই শুধু বুঝি। আমরা অনেক বেশি খাটতে পছন্দ করি এবং অন্যদের চেয়ে বেশি চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে পছন্দ করি। এজন্য আমরা অনেক বেশি পরিশ্রমী, তাই অনেকটাই আমরা সফল হতে পারি। যদিও বাজেট কম থাকে তবুও আমরা সবসময় অসাধারণ কাজ উপহার দেয়ার চেষ্টা করি। এতে শিল্পীদের পাশাপাশি পরিচালক, টেকনিক্যাল টিম ক্রু সবার ক্রেডিট থাকে।’

সমালোচিত হলেও বর্তমানে মেহজাবীন যে দেশীয় নাটকে মুকুটহীন রানী হয়ে আছে তা যেকেউ একবাক্যে মানতে বাধ্য হবেন । চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙে-গড়ে পুরোদস্তুর অভিনেত্রী হিসেবে জাহির করেছেন তিনি ।

উল্লেখ্য যে,আগামী ১৭ মার্চ হইচইয়ের ‘সাবরিনা’ মুক্তি পেতে যাচ্ছে ।

 

 

Leave a Reply

Your email address will not be published.