‘লোকাল’-এ আদর-বুবলী

বর্তমান সময়ে ঢালিউডের ব্যস্ততম চিত্রনায়িকা শবনম বুবলী। প্রেক্ষাগৃহে নিয়মিত আসছে বুবলীর সিনেমা । এবার সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধছেন শবনম ইয়াসমিন বুবলী ও আদর আজাদ । এই জুটির প্রথম সিনেমা ‘তালাশ’ রয়েছে মুক্তির মিছিলে। তার আগেই এই জুটি আবারও সুখবর দিলেন। সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’ সিনেমায় দ্বিতীয়বারের মতো জুটি বাঁধছেন তারা। এরই মধ্যে দুজনেই সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তারই অংশ হিসেবে ফটোশুনে অংশ নিয়েছিলেন আদর-বুবলী।

নতুন সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, ‘লোকাল’ পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব। গল্প নিয়ে এখনই কিছু বলা যাবে না। এতটুকু নিশ্চিত করতে পারি দর্শকদের জন্য চমক আছে। আদর-বুবলীতে দর্শক নিরাশ হবেন না। আশা করি, সবার পছন্দ হবে।

টাইগার মিডিয়া প্রযোজিত সিনেমার গল্পে তুলে ধরা হবে একটি মফস্বল এলাকার চিত্র। সেখানকার স্থানীয় মানুষদের সংগ্রাম, জীবন-যাপনসহ তাদের নানা সংস্কৃতি তুলে ধরা হবে। এজন্যই এর নাম ‘লোকাল’ রাখা হয়েছে।

জানা গেছে, ফেরারী ফরহাদের চিত্রনাট্যে চলতি মাসের ৯ মার্চ থেকেই শুরু হবে সিনেমার শুটিং, চলতি মাসেই শেষ হবে দৃশ্যধারণ। ঢাকা ও ঢাকার বাইরে চলবে শুটিং।

Leave a Reply

Your email address will not be published.