‘কে কী বলল, এগুলো নিয়ে কথা বলার ইচ্ছে নেই‌’

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে কেন্দ্র করে সাবেক দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর রেষারেষি সবার জানা। মুখ দেখাদেখি না থাকলেও কিছুদিন পরপরই নানা কারণে খবরের শিরোনাম হন তারা। এবার দুই প্রাক্তনের মধ্যে ঢুকে পড়েছেন বুবলীর বড় বোন কণ্ঠশিল্পী মিমি।

সম্প্রতি অপু বিশ্বাসকে নিয়ে বাজে মন্তব্য করে ভিডিও বার্তা প্রকাশ করেন তিনি। শুধু সমালোচনাই নয়, বুবলীর পক্ষ নিয়ে রীতিমতো অপুকে ‘টোকাই’, ‘মহিলা’, ‘বস্তা পচা মাল’সহ আরও নানান নামে সম্বোধন করেন তিনি।

বিষয়টি নিয়ে একটি কথাও বলেননি বুবলী। এ বিষয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতেও রাজি হননি কোনোভাবেই। তবে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘বুবলী কে? তাকেই তো আমি চিনি না।’

তিনি বলেন, ‘এখন আমার সব চিন্তাভাবনা কাজ ও পরিবার নিয়ে। অন্যদিকে নজর দেয়ার একদম সময় নেই। কে কি বলল, সেসব বিষয়ে কথা বলারও কোনো ইচ্ছে নেই। আশা করি, এ বছর ভক্ত-দর্শকদের ভালো কিছু ছবি উপহার দিতে পারব।’

এদিকে বুবলী-অপুর দ্বন্দ্বে মিমির জড়ানোটা ভালো চোখে দেখছেন না দুই তারকারই ভক্তরা। কেউ অপুকে নিয়ে কটাক্ষ করেছেন আবার কেউ বা বুবলীর বোনের দিকে আঙুল তুলেছেন। বলা যায়, অপু-বুবলীর ঝগড়া মেনে নিলেও মিমির কথাগুলোকে মানতে পারছেন না তারা।

Leave a Reply

Your email address will not be published.