‘গল্পটি খুব মনে ধরেছে, আমার চরিত্রটাও দুর্দান্ত’

বাংলাদেশের প্রেক্ষাগৃহে আজ মুক্তি পাচ্ছে বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমা ‘মানুষ’। গত মাসে ভারতের দুই শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। এর মধ্যে বাংলা ভাষায় ১১৮ ও হিন্দিতে ১৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

এটি নির্মাণ করেছেন বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমাদ্দার। এর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। দেশের দর্শকদের এই সিনেমার প্রতি আগ্রহ রয়েছে।

গত ২২ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পায় বিদ্যা সিনহা মিম অভিনীত অন্তর্জাল। তিন মাসের কম সময়ে আবার প্রেক্ষাগৃহে মিমের নতুন ছবি।

এ বিষয়ে মিম বলেন, ছবিতে আমার চরিত্রের নাম মন্দিরা। একজন পুলিশ কর্মকর্তা। আগে পরাণ-এর অনন্যা, দামাল-এর হোসনা চরিত্রের যেমন ভিন্নতা আছে, ঠিক একইভাবে এখানে মন্দিরা চরিত্রেরও ভিন্নতা রয়েছে।

এই অভিনেত্রী জানিয়েছেন, দুই বাংলায় প্রথমবার কোনো সিনেমায় অতিথি চরিত্রে তিনি অভিনয় করেছেন। তার ভাষ্য— বলিউডসহ সারা দুনিয়ার চলচ্চিত্রে তারকাদের বিশেষ উপস্থিতি থাকে। তা ছাড়া মানুষ–এর গল্পটিও খুব মনে ধরেছে। আমার চরিত্রটাও দুর্দান্ত। ‘মানুষ’ সিনেমায় মিম ও জিৎ ছাড়াও অভিনয় করেছেন জিতু কমল, সুস্মিতা চ্যাটার্জি, সৌরভ চক্রবর্তী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.