ফারজানা মুন্নীর ‘মেসেজ’ দেখিয়ে যা বললেন অপু

ঢালিউড তারকা শবনম বুবলীর সঙ্গে প্রেম করছেন গানবাংলা টেলিভিশনের কর্ণধার কৌশিক হাসান তাপস-গত মাসের শুরুর দিকে এমন খবর ভাইরাল হয়। এরপর বিভিন্ন গণমাধ্যমেও বিষয়টি ছড়িয়ে পড়ে।

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নী। পরে মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসটি উধাও হয়ে যায়! এরপর শুরু হয় বিভিন্ন ধরনের গুঞ্জন।

কিছু দিন আগে মুন্নীর সঙ্গে অপু বিশ্বাসের কল রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে অপু বিশ্বাসের কথা বলার অংশটুকু বাদ দেওয়া হয়। শুধু ফারজানা মুন্নীর অংশটুকুই রাখা হয়। সম্প্রতি চ্যানেল আইকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই ফোনালাপের দায়ভার অপু বিশ্বাসের ওপর চাপান মুন্নী।

তার, অপু বিশ্বাস তার অনুমতি ছাড়াই কলটি রেকর্ড করেছেন এবং সেটি উদ্দেশ্যপ্রণোদিতভাবে সেটি ফাঁস করেছেন।

গত ১৩ ডিসেম্বর (বুধবার) একটি গণমাধ্যমে এসব বিষয়ে সরাসরি কথা বলেন ফারজানা মুন্নী। গণমাধ্যমে দেয়া ফারজানা মুন্নীর এমন বক্তব্যের পরেই এবার একটি ভিডিও বার্তা দিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। রোববার (১৭ ডিসেম্বর) ভোরে নিজের ফেসবুক পেজে ২৮ মিনিট ৫৩ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন তিনি।

ভিডিওতে ফারজানা মুন্নীর সঙ্গে হোয়াটসঅ্যাপে কথোপকথনের চিত্র তুলে ধরেন অপু। পাশাপাশি প্রশ্ন ছুঁড়েছেন, ‘ভাবি (ফারজানা মুন্নী) দাবি করেছেন, আমি তাকে একের পর এক প্রশ্ন ছুঁড়েছি সে উত্তর দিয়েছে। যদি তাই হয়, তাহলে সে এ বিষয়ে শাকিব খানের সঙ্গে কথা বলতে চাইলো কেন? আমার থেকে শাকিবের নম্বর সংগ্রহ করল কেন?

মুন্নীর ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে অপু বলেন, একমাস আগে আপনারা দেখেছিলেন যে, মুন্নী ভাবি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। যার নামটা বলতে আমার ঘৃণা লাগে, কিন্তু নাম কিছু কিছু জায়গায় উল্লেখ না করলে বুঝতে অসুবিধা হয়। আজকে শুধুমাত্র আপনাদের ক্লিয়ার করার জন্য নামটা বলতে হচ্ছে। সেটি হচ্ছে বুবলী।

তিনি আরও বলেন, মুন্নী ভাবি স্ট্যাটাস দিয়েছিল যে, বুবলী অ্যান্ড তাপস হ্যাভিং রিলেশনশিপ। অপু বিশ্বাসের লাইফে যেভাবে ঝামেলা করেছে এবং যেভাবে বুবলী বাচ্চা পেটে নিয়েছে; সে মুন্নী ভাবি ও তাপস ভাইয়ার মাঝে এ রকমই একটি সম্পর্ক তৈরি করতে যাচ্ছে। সেটা (ফেসবুক স্ট্যাটাস) ছিল ১৩-১৫ মিনিটের মতো। তারপর স্ট্যাটাসটি উধাও হয়ে যায়। উধাও হওয়ার পর একটা গ্রুপ বলে যে, আমি হ্যাক করেছি।

মুন্নীর সাথে অপুর পরিচয় প্রসঙ্গে তিনি বলেন, এর আগে আমি কিন্তু মুন্নী ভাবির সঙ্গে কখনো কথাই বলিনি। এমনকি তার নম্বরও জানি না। তাহলে রাত ৩টায় যখন তিনি স্ট্যাটাসটা দিলেন, আমি তো ওনাকে বলিনি যে, বুবলীর সঙ্গে তাপস ভাইয়ার সম্পর্কের মধ্যে আমার নাম ধরে স্ট্যাটাসটা দিতে। আমি কি বলেছি যে, অপু বিশ্বাসের লাইফটা নষ্ট করেছিল বুবলী। আমি তো তাকে বলিনি। তাহলে কেন ওই সময় আমার নামটা উল্লেখ করে লিখলেন!

তাপস ও মুন্নীর সংসারে তৃতীয় পক্ষের উপস্থিতি নিয়ে এ নায়িকা বলেন, ফারজানা মুন্নীর সংসারে টানাপোড়েন আজ তৃতীয় পক্ষের কারণেই। যে তৃতীয় পক্ষ আমার সংসারটাকে ধ্বংস করে দিয়েছে। সরি টু সে ভাবি; আপনি যেমন একটি ইনফরমেশন দিয়েছেন যে, একটি ফোন এসেছে রাত ৩টায়। সেখানে অপু বিশ্বাস লেখা। কাইন্ড ইওর ইনফরমেশন, ট্রু-কলারে যে নামটা দিয়ে রেজিস্ট্রার করা হয়, সে নামটা ভেসে আসে। আমার নম্বরটি থেকে যদি আপনার নম্বরে কল যায়, তাহলে ওখানে নাম উঠবে আব্রাম খান। কারণ, আমার ওইভাবে রেজিস্ট্রার করা। মুন্নী ভাবি আমাকে প্রথমে ফোন করেছিল মোবাইল ফোনে। তখন তাকে হোয়াটসঅ্যাপে ফোন করতে বলি। কারণ বিষয়টি সেনসেটিভ। আমার সঙ্গে কিন্তু ওনার হোয়াটসঅ্যাপে কথা হয়েছে।

সাক্ষাৎকারে মুন্নী জানিয়েছিলেন, তিনি কেবল অপুর কথার পরিপ্রেক্ষিতে কথাগুলো বলেছেন, যে কল রেকর্ড পরে এডট করে ফাঁস করা হয়। এ প্রসঙ্গে অপু বলেন, উনি (ফারজানা মুন্নী) এতটা ডিস্টার্ব ছিল যে, আমার কোনো কথাই বলতে হয়নি, নিজেই বলছিল সব। তিনি আমাকে বলেছেন ‘আমি আর এই সংসারে থাকব না’। আমি তখন তাকে বলেছি, ভাবি আপনি আমাকে অপু ডেকেছেন না! আমাকে আদর করেছেন না! ওই নারীর (বুবলী) ইনটেনশন হচ্ছে, প্রতিটা সংসার ভাঙানো। শাকিব অত্যন্ত সরল-সোজা একজন মানুষ। সেই সরল-সোজা মানুষকে যা-তা করে ইউজ করতে পেরেছে সাইনবোর্ডের মতো। আমি আপনার ক্ষেত্রে এমনটা হতে দেব না। দরকার হলে বলেন, আমি ভাইয়ার সঙ্গে কথা বলব। আপনি ভাইয়াকে ছেড়ে যাবেন, এটা স্বপ্নেও চিন্তা করবেন না। আপনি যদি এই কাজ করেন, তাহলে এখনই ফোনটা কেটে দেব। আমি যখন তাকে বললাম, আমি ভাইয়ার সঙ্গে কথা বলি। তখন ভাবি বলল, অপু তোমাকে সে তার কাছে এতটা খারাপ বানিয়েছে যে, তুমি কীভাবে কথা বলবা।

ফারজানা মুন্নীর সঙ্গে হোয়াটসঅ্যাপে বার্তা আদান-প্রদানের চিত্র দেখিয়ে শাকিব খানের সঙ্গে ফোনালাপ প্রসঙ্গে অপু বলেন, ভাবি তো শুধু আমাকে না শাকিবকে ফোন করছিলেন। শাকিব ফোন ধরছিল না। তখন ভাবি আমাকে বলছিল, শাকিব আমার কল ধরছে না। তখন তাকে বারবার শাকিবের নম্বর মিলিয়ে দিয়েছি। শাকিবকে মেসেজ পাঠিয়েছি তার সঙ্গে কথা বলার জন্য।

মূলত গত ৪ নভেম্বর সকালে স্বামী কৌশিক হাসান তাপসের সঙ্গে বুবলীর গোপন প্রেমের খবর জানিয়েছিলেন মুন্নী। তবে ১৪ মিনিট পরই সেই পোস্ট মুছে ফেলেন তিনি। এবং সে সময় মুন্নী জানিয়েছিলেন, তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। সেই থেকেই ঘটনার সূত্রপাত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.