গান গেয়ে প্রশংসায় ভাসছেন পরিণীতি

বলিউডের জনপ্রিয় তারকা পরিণীতি চোপড়া। ইতোমধ্যে অভিনয়গুণে দর্শকপ্রিয় হয়ে উঠেছেন এই তারকা। তবে শুধু অভিনয়ে নয়, গানেও পারদর্শী পরিণীতি। অনেক দিন পর কণ্ঠে গান তুললেন তিনি। গাইলেন লতা মঙ্গেশকরের গাওয়া কালজয়ী গান ‘রাহে না রাহে হাম’।

এটি ১৯৯৬ সালের সিনেমা ‘মমতা’য় ব্যবহৃত হয়েছিল। পরিণীতি সেই গানটিকে নিজের মতো করে গেয়ে আপলোড করেছেন সোশ্যাল হ্যান্ডেলে। ক্যাপশনে লিখেছেন- ‘কিছু গান শুধুই সুর নয়, সেগুলো অনুভূতি।’ গান গেয়ে রীতিমতো প্রশংসায় ভাসছেন তিনি।

ইনস্টাগ্রামে আপলোডের পর মাত্র দুই ঘণ্টায় পরিণীতির গাওয়া ভিডিওর নিচে ১ লাখ ৬৩ হাজারের বেশি রিঅ্যাকশন জমা পড়েছে। সঙ্গে হাজারও মন্তব্য, যেগুলোতে তার গায়কীর ভূয়সী প্রশংসা। কেউ বলেছেন, ‘কী সুন্দর কণ্ঠ। আপনাকে মন দিয়ে ফেলেছি’; আবার কারও আবদার, ‘প্রতি সপ্তাহে এ রকম একটি করে গানের ভিডিও চাই।’

কেউ বলেছেন, কী সুন্দর কণ্ঠ। আপনাকে মন দিয়ে ফেলেছি। আবার অনেকে প্রতি সপ্তাহে এ রকম একটি করে গানের ভিডিও চেয়ে আবদারও করেছেন।

এর আগে ‘মানা কে হাম ইয়ার নেহি’ গানটি গেয়ে শ্রোতা-দর্শকদের মন কেড়েছিলেন পরিণীতি। ২০১৭ সালে ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমায় গানটি গেয়েছিলেন তিনি। ইউটিউবে গানটির ভিউ ১১৯ মিলিয়ন। এরপর তার কণ্ঠে দারুণ শ্রোতাপ্রিয়তা পায় ‘কেসারি’ সিনেমার ‘তেরি মিট্টি’ গানটি। এটির ভিউ ছাড়িয়েছে ১৩২ মিলিয়ন।

সিনেমায় পরিণীতিকে সর্বশেষ দেখা গেছে সুরজ বরজাতিয়া নির্মিত সিনেমা ‘উঁচাই’-তে। যেখানে তিনি কাজ করেছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানির মতো বরেণ্য অভিনেতাদের সঙ্গে। সিনেমাটি প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও সফল হয়েছে।

বর্তমানে পরিণীতির হাতে রয়েছে ইমতিয়াজ আলির ‘চামকিলা’, টিনু সুরেশ দেসাইয়ের নির্মাণে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান রেসকিউ’ ইত্যাদি সিনেমার কাজ। সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published.