‘চক্কর-৩০২’ এ সময়ের সিনেমা, বললেন রওনক হাসান

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা রওনক হাসান। সাম্প্রতিক বছরগুলোতে বড়পর্দায়ও কাজ করছেন তিনি। জানালেন এ বছর তার ৫টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

এরই মধ্যে ২০ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগমাধ্য ফেসবুকে ‘চক্কর’ সিনেমার একটি পোস্টার প্রকাশ করেছেন তিনি। নির্মাতা ও অভিনেতা শরাফ আহমেদ জীবন নির্মিত এ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান।

ফেসবুক পোস্টের ক্যাপশনে রওনক লিখেছেন, কখনো কখনো সব কিছু ছাপিয়ে গল্পই হয়ে ওঠে সিনেমার মূল শক্তি! ‘চক্কর-৩০২’ একটি নিখাঁদ গল্পের সিনেমা, এ সময়ের সিনেমা! সকলের ভালোবাসা প্রত্যাশা।

সিনেমাটির খবর জানতে রওনক হাসানের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, সিনেমাটির কাজ শেষ হয়েছে। ঈদে এটি মুক্তি পেতে পারে। সে রকম প্রস্তুতি চলছে। তাছাড়া এ মুহূর্তে কোনো কিছু বলতে পারছি না। তবে এ ব্যাপারে বিস্তারিত জানাতে পারবেন সিনেমাটির নির্মাতা।

সিনেমার আরও খবর জানতে চাইলে রওনক হাসান বলেন, এ বছর ৫টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সবগুলোর তথ্য এই মুহূর্তে দিতে পারছি না, সামনের দিনগুলোতে আস্তে আস্তে জানাতে পারব। এ মুহূর্তে ঈদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। এর পাশাপাশি অভিনয়শিল্পী সংঘের কাজেও ব্যস্ত সময় পার করছি।

রওনক হাসান নাগরিক নাট্য সম্প্রদায়ের সঙ্গে যুক্ত রয়েছেন। অভিনেতা হিসেবে তো বটেই তিনি সুনাম অর্জন করেছেন নাট্যকার এবং নাট্যপরিচালক হিসেবেও।

Leave a Reply

Your email address will not be published.