‘জওয়ান’ ধাক্কা, আবার পেছাল ‘অন্তর্জাল’

মুক্তির ঘোষণা দিয়েও ঈদুল আজহায় প্রেক্ষাগৃহ থেকে সরে দাঁড়ায় বহুল প্রতীক্ষিত সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। তখন জানানো হয়েছিল, কিছু টেকনিক্যাল সমস্যার কারণে সিনেমাটির মুক্তি পেছানো হচ্ছে। এরপর তারা নতুন মুক্তির তারিখ ঘোষণা করে ২১ জুলাই।

তবে এবারও পেছাল সিনেমাটির মুক্তি। এবার সিনেমাটি নিয়ে নতুন মুক্তির তারিখ জানাল সিনেমাটির টিম। ‘অন্তর্জাল’ দেশ ব্যাপী মুক্তি পাবে ৮ সেপ্টেম্বর। তাদের অফিশিয়াল পেজ থেকে এমনটাই নিশ্চিত করা হয়। কিন্তু ৮ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে না সিনেমাটি।

অনেকে ধারণা করছেন, আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বের সঙ্গে একযোগে বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। বাংলাদেশের প্রেক্ষাগৃহেও সিনেমাটির ব্যাপক চাহিদা থাকায় ‘অন্তর্জাল’ সিনেমার মুক্তি স্থগিত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

রোববার (৩ সেপ্টেম্বর) রাজধানীর কারওয়ান বাজারে একটি হোটেলে সন্ধ্যায় ট্রেলার প্রকাশ করে সিনেমা মুক্তির নতুন তারিখ জানান সংশ্লিষ্টরা।

বাংলাদেশের প্রথম সাইবার অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’ নতুন মুক্তির তারিখ ২২ সেপ্টেম্বর।

‘অন্তর্জাল’ চলচ্চিত্রের গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন, সুনেরাহ বিনতে কামালসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published.