জোভান-ফারিণ ঝামেলা নিরসনে এগিয়ে এলেন নির্মাতা

ছোট পর্দার নির্মাতা মহিদুল মহিমের একটি নাটক ঘিরেই ঝামেলার সূত্রপাত। নাটকটির প্রচারণা নিয়ে প্রথমে তাসনিয়া ফারিণের দিকে অভিযোগের আঙুল তোলেন ফারহান আহমেদ জোভান। পরে জোভানসহ নির্মাতার দিকে আঙুল তোলেন ফারিণ। পাল্টাপাল্টি অভিযোগের জল বেশিদূর গড়াতে দিতে নারাজ নির্মাতা।

এবার বিষয়টি নিয়ে উদ্ভূত সংকট নিরসনে এগিয়ে এলেন নাটকটির নির্মাতা মহিদুল মহিম। তিনি বলেন, “জানেমান তুই আমার’ নাটকের প্রমোশনাল সব কিছুই সময়মতো ফারিণ আপুর হোয়াটসঅ্যাপে পাঠানো হয়েছিল। আমি নিজেই পাঠিয়েছি। তারপরও প্রমোশন না করায় একটু ভুল বোঝাবুঝি তৈরি হয়েছে।

২ সেপ্টেম্বর রাতে ফারিণ আপু ও জোভান ভাইয়ার সঙ্গে আমার কথা হয় পুরো বিষয়টি নিয়ে। আসলে আমাদের কিছুটা ভুল বোঝাবুঝির কারণে বিষয়টা নিয়ে জটিলতা তৈরি হয়েছে। এটাকে না বাড়িয়ে আমরা নিজেরাই আন্তরিকতার সঙ্গে বিষয়টা সমাধান করছি। আশা করছি এই বিষয়টির এখানেই সমাপ্তি ঘটবে।”

এ নির্মাতা জানান, সোমবার (৪ সেপ্টেম্বর) জোভান ও ফারিণকে নিয়ে সামনাসামনি বসে আলোচনার মাধ্যমে এই জটিলতা মিটিয়ে নেবেন। তার কথায়, ‘আমি চাই না, নিজেদের মধ্যে এসব ছোটখাটো বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হোক। কারণ, দিনশেষে আমরা একসঙ্গেই কাজ করব।’

গত ২১ আগস্ট ইউটিউবে প্রকাশ পেয়েছে ‘জানেমান তুই আমার’ নাটকটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন জোভান ও ফারিণ। সোশ্যাল হ্যান্ডেলে নাটকটি নিয়ে তেমন একটা প্রচারণা করেননি ফারিণ। অথচ ওটিটির কাজগুলোকে খুব ভালোভাবে প্রমোট করেন তিনি। তার এই ব্যাপারটিকে নাটকের প্রতি অবজ্ঞা বলেই মত দেন জোভান। পরে বিষয়টি নিয়ে মুখ খোলেন ফারিণও।

Leave a Reply

Your email address will not be published.