‘জওয়ান’ নিয়ে বাংলাদেশি শাহরুখ ভক্তদের পাগলামি

পছন্দের তারকাকে নিয়ে ভক্তদের উন্মাদনার শেষ থাকে না। সেই উন্মাদনার পারদ যখন ঊর্ধ্বমুখী হয়, তখন নানান পাগলামি কাণ্ড ঘটান তারা। যেমনটা ঘটাল বাংলাদেশি শাহরুখ ভক্তরা। কেননা, ভারতের সঙ্গে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে বলিউড কিং খানের সিনেমা ‘জওয়ান’। এমন উপলক্ষ্যকে উৎসবে রূপান্তর করতে কোনো কমতি রাখতে চাচ্ছেন না তারা।

ফেসবুকে বাংলাদেশে শাহরুখ ভক্তদের বিভিন্ন গ্রুপ রয়েছে। তার মধ্যে একটি ‘ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামের একটি গ্রুপ। কিং খানের ছবিটি দেখার জন্য নিজ উদ্যোগে পুরো একটি হল ভাড়া করেছে তারা। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ব্লকবাস্টার সিনেমাসের অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার মাহবুবুর রহমান।

‘ট্রু এসআরকিয়ান্স বিডি’ গ্রুপের এডমিন এবং বিশেষ শোয়ের অন্যতম আয়োজক মেহেদী হাসান বলেন, ‘এই প্রথম বাংলাদেশি শাহরুখ ভক্তরা ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য গোটা একটি থিয়েটার বুক করল। এর মাধ্যমে আমরা প্রিয় নায়ককে বার্তা দিতে চাই যে, বাংলাদেশে তার কত ভক্ত আছে। যদিও এখনো আমাদের দেশে মুক্তির তারিখ চূড়ান্ত নয়, কারণ সেন্সর হয়নি। তবে আমরা ব্লকবাস্টারের সঙ্গে এমনভাবে চুক্তি করেছি যে, যে দিনই মুক্তি পাবে, সে দিন প্রথম শো আমরাই দেখবো।’

শুধু সিনেমা দেখাই নয়, ‘জওয়ান’ মুক্তিতে উদযাপনের আরও অনুষঙ্গ রাখছেন তারা। টি-শার্ট, কেক, ব্যানার ইত্যাদি নিয়ে আনন্দ-উল্লাস করবেন ভক্তরা। বিশেষ এই প্রদর্শনীতে শাহরুখ ভক্তদের সঙ্গে থাকবেন নাট্যনির্মাতা মাবরুর রশীদ বান্নাহসহ ঢাকাই শোবিজের একাধিক তারকা।

ভক্তদের এমন পাগলামির খবর কাঁটাতার পেরিয়ে পৌঁছে গেছে শাহরুখের কান অবধি। এক টুইটে কিং খান বলেন, ‘বাংলাদেশের সিনেমাপ্রেমীদের ধন্যবাদ। আমি নিশ্চিত, তোমরা সিনেমাটা পছন্দ করবে।’

প্রসঙ্গত, আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘জওয়ান’। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারাকে। অতিথি চরিত্রে থাকবেন দীপিকা পাড়ুকোন।

এছাড়া অন্যান্য চরিত্রে আরও আছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা, যোগি বাবু প্রমুখ। অ্যাটলি কুমারের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published.