জিসান খান শুভ’র ‘ভুলিনি তোমায়’

এই সময়ের টিনেজ শ্রোতাদের কাছে জিসান খান শুভ তুমুল জনপ্রিয় একজন কণ্ঠশিল্পী। কথা, সুর আর গায়কীর মায়াজালে জিসান যেনো শ্রোতা-দর্শকদের বেঁধে নিয়েছেন আপন মহিমায়। আর এই কারণেই তার প্রকাশিত গান গুলো এখন শ্রোতা-দর্শকদের মুখে মুখে। এবার তিনি নিয়ে এসেছেন ‘ভুলিনি তোমায়’।

বরাবরের মতো এবারের গানেও কথা, সুর এবং কণ্ঠ দিয়েছেন তিনি। আর গানটির সঙ্গীতায়োজনে ছিলেন আমজাদ হোসেন। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

স্যাড রোমান্টিক গল্পে, পূবাইলের বিভিন্ন লোকেশনে চিত্রায়ন করে প্রডাকশন হাউজ ভিজুয়্যালাইজারের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন রেজাউর রহমান রাজু। এতে মডেল হিসেবে দেখা যাবে রাসেল এবং জেরিন খানকে। থাকছে জিসান শুভ’র উপস্থিতিও।

শুভ বলেন, ‘আমার প্রতিটি গান আমি একটু সময় নিয়ে করার চেষ্টা করি। যাতে আমার কাজটি নিখুঁত হয়। সেই সাথে শ্রোতারাও পরিপূর্ণ বিনোদন পান। এবারে গানটিও অনেক সময় আর যত্ন নিয়ে করেছি। আর গানের কথা, সুর ও সঙ্গীতের সাথে মিল রেখে নির্মাণ করা হয়েছে ভিডিও যা শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।’

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘ভুলিনি তোমায়’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Leave a Reply

Your email address will not be published.