ট্রেলারে সব পুষিয়ে দিলেন শাহরুখ

পর পর তিনটি গান প্রকাশের পর শাহরুখ খান ভক্তরা অনেকটাই হতাশ হয়েছিলেন। ভেবেছিলেন ‘পাঠান’ দিয়ে শাহরুখের যে কামব্যাক তা বুঝি থেমে যাবে। কিন্তু না ‘কিং খান’-র জাদু তো অন্য জায়গায়। ‘জাওয়ান’ নিয়ে ভক্তদের সকল ভয় এক তুড়িতে উড়িয়ে দিলেন। ট্রেলার প্রকাশের মাত্র এক ঘণ্টায় প্রায় ৫০ লক্ষাধিক বার দেখা হয়ে গেছে। বোঝা যাচ্ছে ভক্তদের দারুণ পছন্দ হয়েছে ট্রেলারটি। খুব সহজেই অনুমেয় এই বছর টানা দ্বিতীয় ব্লকবাস্টার দিতে যাচ্ছেন শাহরুখ।

ধুন্ধুমার অ্যাকশনে ভরপুর আড়াই মিনিটের ট্রেলারটি। এতে শাহরুখকে দেখা গেছে একজন প্রাক্তন সৈনিক হিসেবে। তিনি একই সঙ্গে ছয়জন নারীর একটি দল পরিচালনা করেন, যারা সারাদেশে অনেক বড় বড় ডাকাতির ঘটনা আটকে দেয়। এতে আরও দেখানো হয় একটি ট্রেন ছিনতাই হয়। সেখানে ছিনতাইকারীদের সঙ্গে শাহরুখের মারামারি হচ্ছে। আবার সে মামলার দায়িত্ব দেওয়া হয় নয়নতারাকে। ছবিতে তারা দুজন জুটিবদ্ধ হয়েছেন।

ট্রেলার দেখে আরও যতটুকু বোঝা যাচ্ছে, অতীতে হয়তো শাহরুখ নয়নতারাকে বিয়ে করেছিলেন। তাদের মধ্যকার রোমান্সও অল্প পরিসরে ট্রেলারে স্থান পেয়েছে। তবে সবচেয়ে চমকের বিষয় হচ্ছে দীপিকা পাড়ুকোনের উপস্থিতি। তার সঙ্গে এক কুস্তি ম্যাচে শাহরুখকে হেরে যেতে দেখানো হয়। দক্ষিণের সুপারস্টার অভিনেতা বিজয় সেতুপতিকে একটু ভিন্ন অবতারে দেখা গেছে। কয়েক মুহূর্তের উপস্থিতিতে তিনিকে পৃথিবীর চতুর্থ বৃহত্তম ‘ড্রাগ ডিলার’ হিসেবে দাবি করেন।

এত এত স্টার, অ্যাকশন শাহরুখের কয়েকটি লুক সব মিলিয়েই বলা যায় ছবিটি দারুণ উপভোগ্য হবে। ‘জাওয়ান’ প্রযোজনা করেছেন গৌরি খান। পরিচালনা করেছেন দক্ষিণের নির্মাতা অ্যাটলি কুমার। ভারত, বাংলাদেশসহ বিশ্বব্যাপী ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ সেপ্টেম্বর।

Leave a Reply

Your email address will not be published.