মোশাররফ করিম-পার্ণো মিত্রের ‘বিলডাকিনি’

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে জুটি বেঁধে পর্দায় কাজ করেছেন টলিউড অভিনেত্রী পার্ণো মিত্র। খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে তাদের সিনেমা ‘বিলডাকিনি’।

দেশে নির্মিত এই ছবি পরিচালনা করেছেন ফজলুল কবীর তুহিন। শুধু মোশাররফ করিম কিংবা কলকাতার পার্ণো নন, সিনেমাটিতে রয়েছে দেশের প্রতিভাবান শিল্পীরা।

সিনেমাটির শুটিং হয়েছে ঢাকার বাইরের বহু লোকেশনে। সমাজে নারীর জীবন মানেই সংগ্রাম। সমাজে ঘটে চলে কত বৈপরীত্য ঘটনা। সেই গ্রামীন জীবন থেকে নারীদের জাগরণের কথাই বলবে ‘বিলডাকিনি’।

জানা গেছে, ছবিটির মূল আকর্ষণ গ্রাম্য গৃহবধূর চরিত্রে পার্ণো আর মাঝির চরিত্রে মোশাররফ করিম। সিনেমাটিতে মোশাররফ করিম আর পর্ণো মিত্র জুটি বাঁধলেও তাদের দুজনের মধ্যে না কোন আছে প্রেমের সম্পর্ক, না আছে স্বামী স্ত্রীর সম্পর্ক। পার্ণোকে দেখা যাবে গ্রামের সাধারণ গৃহবধূর ভূমিকায়। যাকে জীবনের সঠিক পথ দেখাবেন মোশাররফ করিম। দেখতে পাবেন নারী শক্তি আর মাতৃত্বের স্বাধীনতার গল্প।

এর আগে ২০১৭ সালে বাংলাদেশের সিনেমা ‘ডুব’-এ অভিনয় করেছিলেন পার্ণো মিত্র। এবার তাকে দেখা যাবে কথাসাহিত্যিক নুরুদ্দিন জাহাঙ্গীরের বিলডাকিনি উপন্যাস অবলম্বনে তৈরি এই চলচ্চিত্রে।

সবকিছু ঠিক থাকলে আসন্ন পূজায় মুক্তি পেতে পারে এই সিনেমা। বাংলাদেশের পাশাপাশি ‘বিলডাকিনি’দেখানো হবে ভারতসহ বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে।

Leave a Reply

Your email address will not be published.