ডন ৩: রণবীরকে নিয়ে মুখ খুললেন ফারহান

কয়দিন আগেই মুক্তি পেয়েছে ডন ৩-এর টিজার মুক্তির মাধ্যমেই নিশ্চিত হয়েছে বলিউডে নতুন ডন হয়ে আসছেন রণবীর সিং। তবে ‘ডন’-এর চরিত্রে অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের জায়গায় রণবীরকে মানতে পারছে না অনেকে। এবার সেই বিতর্কে মুখ খুললেন পরিচালক ফারহান আখতার।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ খানকে নায়ক থেকে ভিলেন বানিয়ে ‘ডন’ সিরিজের পর পর দুটি হিট সিনেমা উপহার দিয়েছিলেন ফারহান আখতার। এবার রণবীরও ভালো কাজ করবেন বলে ফারহান মনে করেন। তিনি বলেন, ‘রণবীর দুর্দান্ত কাজ করবে বলেই আমার বিশ্বাস’।

ফারহান আখতার আরো বলেন ‘আসলে যখন শাহরুখকে নিলাম তখন অমিতাভের সঙ্গে তুলনা করে অনেক কটাক্ষ করা হয়েছিল। এখন আবার সেটা রণবীরকে নিয়ে করা হচ্ছে। কিন্তু বিশ্বাস করুন ও খুব উত্তেজিত আর নার্ভাস। আমি জানি ও দুর্দান্ত কাজ করবে। তবে হ্যা, সিনেমাটা ঠিকভাবে দাঁড় করানোর দায়িত্বটা আরও বেড়ে গেল আমার। ২০২৫ সালের আগে কাজ শুরু হচ্ছে না।’ তিনি জানান, কে হবেন পরবর্তী ডন, দর্শক মনে ওঠা সে প্রশ্নের জবাব দিতেই নামটা শুধু সামনে এনেছেন। প্রি প্রোডাকশনের সব কাজ এখনও বাকি।

এদিকে পিংকভিলা জানিয়েছে, ‘ডন থ্রি’ সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন কিয়ারা আদভানি। এ নিয়ে অভিনেত্রীর সঙ্গে কথাও বলেছেন ফারহান আখতার। তবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসেনি।

ডন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৬ সালে। এরপর ৫ বছরের বিরতি নিয়ে মুক্তি পায় ‘ডন-টু’। দুটিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ খানের সঙ্গে ছিলেন কারিনা কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া। ডন ফ্র্যাঞ্চাইজির প্রযোজনায় ছিল ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন।

Leave a Reply

Your email address will not be published.